১২ ডিসেম্বর, ২০১৮ ১৯:৪৭

জবি থেকে কাজী ফিরোজ রশীদের নির্বাচনী প্রচারণা শুরু

জবি প্রতিনিধি:

জবি থেকে কাজী ফিরোজ রশীদের নির্বাচনী প্রচারণা শুরু

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) থেকে আনুষ্ঠানিক ভাবে নির্বাচনী প্রচারণা শুরু করলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৬ আসনে মহাজোট মনোনীত সংসদ পদপ্রার্থী হিসেবে লাঙ্গলের পক্ষে লিফলেট বিতরণ ও ভোট চান তিনি। আজ বুধবার দুপুরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভাষা শহীদ রফিক ভবনের সামনে থেকে এ নির্বাচনী প্রচারণা শুরু করেন।

এসময় তিনি বলেন, আমি জিতলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় জিতবে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার নির্বাচিত হলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় একটি মডেল বিশ্ববিদ্যালয় হবে। এই ক্যাম্পাস দেখতে দেশে বিদেশ থেকে মানুষ আসবে। এখনকার ভবন গুলি বিশ্ববিদ্যালয়ের আদলে তৈরি নয়। নতুন ক্যাম্পাসে সকল কিছু অত্যাধুনিক করে করা হবে।

নির্বাচনের বিষয়ে কাজী ফিরোজ রশীদ বলেন, আজকে দেশে দু'টি শক্তি একটা স্বাধীনতার পক্ষে অন্যটা স্বাধীনতার বিপক্ষে। যাদের এদেশে থাকার অধিকার নেই তারা কিভাবে ভোট চায়। দেশকে অপশক্তির হাত থেকে রার জন্য এ নির্বাচন। দেশে যাতে কোনো অপশক্তি মতায় আসতে না পারে সেজন্য আমরা মহাজোটের পক্ষে এ নির্বাচনে নেমেছি।

এসময় জগন্নাথ বিশ্ববিদ্যলয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, পুরান ঢাকায় কাজী ফিরোজ রশীদের ছেড়ে আর কেউ যোগ্য প্রার্থী নেই। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০০ একর জমি এবং প্রায় ২ হাজার কোটি টাকার প্রকল্প পাসে তিনি নানা ভাবে সহযোাগীতা করেছেন। আগামী নির্বাচনে সবাইকে ফিরোজ রশীদের পক্ষে কাজ করার আহবান জানান তিনি।

এসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেলের সঞ্চালনায় শাখা ছাত্রলীগের নেতাকর্মী, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কাজী ফিরোজ রশীদ সাতষট্রি -ঊনসত্তর এ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ৩ বারের নির্বাচিত ভিপি ছিলেন। ঢাকা-৬ আসন সূত্রাপুর, গেন্ডারিয়া, ওয়ারী ও কোতোয়ালি থানার একাংশ নিয়ে গঠিত। আসনটিতে ভোটার সংখ্যা প্রায় সাড়ে তিন লাখ।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর