১২ ডিসেম্বর, ২০১৮ ২০:২৩

বরিশাল-৪ আসনের ঐক্যফ্রন্ট প্রার্থীর মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশাল-৪ আসনের ঐক্যফ্রন্ট প্রার্থীর মতবিনিময়

একাদশ জাতীয় নির্বাচনে বরিশাল-৪ আসনে (মেহেন্দিগঞ্জ-হিজলা) জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত নাগরিক ঐক্যের প্রার্থী জেএম নুরুর রহমান জাহাঙ্গীর দুই উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন। বুধবার দিনব্যাপী নগরীর আর্য্যলক্ষ্মী ভবনের কীর্তনখোলা মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা (উত্তর) বিএনপি’র সহসভাপতি ও মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম লাবুর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন একই আসনে মনোনয়ন বঞ্চিত সাবেক এমপি জেলা (উত্তর) বিএনপি সভাপতি মেজবাহউদ্দিন ফরহাদ।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপি সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন দিপেন, পৌর বিএনপি সভাপতি জিয়াউদ্দিন সুজন, হিজলা উপজেলা বিএনপি’র আহ্বায়ক আব্দুল গফফার তালুকদার, যুবদল নেতা কবির আফসারী, জেলা (উত্তর) যুবদল সভাপতি সালাউদ্দিন পিপলু, স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহমুদ খানসহ হিজলা ও মেহেন্দিগঞ্জের বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপিসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

সভায় প্রধান অতিথি মনোনয়ন বঞ্চিত সাবেক এমপি মেজবাউদ্দিন ফরহাদ সকলকে ঐক্যবদ্ধভাবে ধানের শীষের বিজয় নিশ্চিত করার জন্য সকলকে কঠোর দৃষ্টি রাখার আহ্বান জানান। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর