১৩ ডিসেম্বর, ২০১৮ ১৬:৪০

ঝালকাঠিতে বিএনপি প্রার্থীর গাড়ি বহরে হামলা-ভাংচুর, আহত ৫

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠিতে বিএনপি প্রার্থীর গাড়ি বহরে হামলা-ভাংচুর, আহত ৫

ঝালকাঠি-২ আসনের বিএনপি মনোনিত প্রার্থী জীবা আমিনা খানের গাড়ী ভাংচুর করেছে একদল যুবক। বৃহস্পতিবার সকাল ১০টায় বিএনপির প্রধান নির্বাচনী কার্যালয়ের সামনে পার্ক করে রাখা তার গাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর করা হয়। এ সময় জীবা আমিনা খান কার্যালয়ের ভিতরে ছিলেন। পরে তিনি গাড়ীর বহর নিয়ে জেলা প্রশাসকের কার্যালয় এসে অভিযোগ জানিয়ে ফেরার পথে পুনরায় তার গাড়ির বহরে হামলা চালানো হয়। এ সময় বহরের পিছনের গাড়ীতে থাকা কর্মীদের ওপর হামলা চালানো হয়। এতে আহত হন খাদেুজ্জামান জামান টিটুসহ ৫ জন নেতা-কর্মী।

ঘটনার পরে শহরের বিশ্ব রোডের চেহারা মঞ্জিলের সামনে অবস্থিত বিএনপির নির্বাচনী কার্যালয় এক প্রেস ব্রিফিংএ জীবা আমিনা খান সাংবাদিকদের বলেন, ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা এই ঘটনা ঘটিয়েছে।

এ সময় জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টু ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর উপস্থিত ছিলেন।

এ বিষয় জানতে চাইলে ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শোনিত কুমার গাইন বলেন, দুর্বৃত্তরা তার গাড়ীতে হামলা চালিয়েছে। খবর শোনার পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির বলেন, ঘটনাকে বা কারা ঘটিয়েছে আমাদের জানা নেই। আমরা গণতন্ত্রের রাজনীতিতে বিশ্বাসী। আওয়ামী লীগের নেতা কর্মীরা এই ঘটনার সাথে জড়িত থাকতে পারে না।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর