শিরোনাম
১৩ ডিসেম্বর, ২০১৮ ১৭:২৯

মোমেনের নৌকায় কামরানের জনস্রোত!

সিলেট ব্যুরো

মোমেনের নৌকায় কামরানের জনস্রোত!

হাজারো নেতাকর্মী নিয়ে সিলেট-১ আসনে নৌকার প্রার্থী ড. মোমেনের পক্ষে গণসংযোগ করছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন কামরানসহ আওয়ামী লীগের নেতা কর্মীরা। 

সকাল ১১টা থেকে একটানা দুপুর ১টা পর্যন্ত তিনি হাজারো নেতাকর্মী নিয়ে নগরীর বন্দর বাজার, মহাজন পট্টি, কালিঘাট, মাছিমপুরে গণসংযোগে করেন।

আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিক লীগ, তাতী লীগসহ সাধারণ জনতার স্রোত কামরানের সঙ্গে যুক্ত হয়। নৌকা নৌকা ও হাততালিতে মুখরিত হয়ে উঠে গোটা এলাকা।

এসময় কামরান বলেন, নৌকার পক্ষে জনস্রোত তৈরি হয়েছে। বিজয় নিয়েই এই জনতা ঘরে ফিরবে। 

নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি বলেন, মানুষের বাসা বাড়িতে গিয়ে শেখ হাসিনার সালাম দিয়ে এই সরকারের উন্নয়নের কথা তুলে ধরে নৌকার পক্ষে ভোট চাইতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, যুগ্ম সম্পাদক ফয়জুল আনোয়ার আলাউর, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আজহার উদ্দিন জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট রনজিত সরকার, স্বাস্থ্য বিষয়ক  সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, মহানগর আওয়ামী লীগ নেতা ছালেহ আহমদ সেলিম, কাউন্সিলর শান্তনু দত্ত শন্তু, ট্রাস্টি চন্দন রায়, এড.বিজয় দেব কুমার দে ভুলু, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মুশফিক জায়গীরদার প্রমুখ।

বিডি প্রতিদিন/১৩ ডিসেম্বর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর