১৩ ডিসেম্বর, ২০১৮ ১৮:৪১

নির্বাচন থেকে দূরে রাখতেই এই ষড়যন্ত্র : লুনা

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

নির্বাচন থেকে দূরে রাখতেই এই ষড়যন্ত্র : লুনা

নিজের প্রার্থিতা স্থগিতের প্রতিক্রিয়ায় সিলেট-২ আসনে বিএনপি মনোনীত প্রার্থী ইলিয়াসপত্নী লুনা তাহসিনা রুশদীর লুনা বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে আমাকে দূরে রাখতে একের পর এক ষড়যন্ত্র চলছে। এ আসনের জনগণের ভালোবাসা-দোয়া আমার সঙ্গে আছে। কোন বাধাই আমাকে নির্বাচন থেকে দূরে রাখতে পারবে না। 

বৃহস্পতিবার বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের বাওনপুরে এক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

তাহসিনা রুশদীর লুনা বলেন, ষড়যন্ত্রকারীরা ইলিয়াসকে পরিকল্পিতভাবে গুম করেছে। নাম মুছতে চেয়েছে জনগণের মন থেকে। প্রকৃত পক্ষে এ আসনের মানুষ ইলিয়াসকে তাদের হৃদয়ে স্থান দিয়েছেন। গত ৫ জানুয়ারি নির্বাচনে এ আসনে বিনা ভোটের এমপি হয়েছিল ইয়াহইয়া চৌধুরী। সে আবারও সে স্বপ্ন দেখছে। তার সে ইচ্ছে পূর্ণ হতে দেবে না জনগণ।

বৈঠকে আরও মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক আছকির আলী, উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন, সহ-সভাপতি আবুল কালাম কছির, সাধারণ সম্পাদক লিলু মিয়া, যুগ্ম-সম্পাদক আবদুল হাই, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আহমেদ নূর উদ্দিন প্রমুখ।

প্রসঙ্গত, সিলেট-২ আসনের বর্তমান সাংসদ ও মহাজোট প্রার্থী (জাপা) ইয়াহইয়া চৌধুরী এহিয়ার দায়ের করা রিট পিটিশনের শুনানি শেষে বৃহস্পতিবার সকালে গণপ্রতিনিধিত্ব অধ্যাদেশ লঙ্ঘনের অভিযোগে লুনার প্রার্থিতা স্থগিত করেন আদালত।

বিডি প্রতিদিন/১৩ ডিসেম্বর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর