১৩ ডিসেম্বর, ২০১৮ ১৮:৪৩

বগুড়া-৪ আসনে ধানের শীষের প্রচারণা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়া-৪ আসনে ধানের শীষের প্রচারণা

নির্বাচনী এলাকা ধানের শীষের প্রার্থী শিল্পপতি আলহাজ্ব মোশাররফ হোসেন গণসংযাগ করছেন। বিএনপি অধ্যুষিত এলাকায় ধানের শীষ প্রতীক নিয়ে তিনি গ্রাম-গঞ্জে প্রবেশ করলে রাস্তার দুই পাশের মানুষ তাকে দোয়া করেন। কেউ বা হাত নাড়িয়ে এবং ভি চিহ্ন দেখান।

আজ বৃহস্পতিবার সকাল থেকে রাত পর্যন্ত কাহালু উপজেলার প্রত্যান্ত এলাকায় তিনি গণসংযোগ করে ধানের শীষে ভোট চান। কাহালু উপজেলার দেওগ্রাম, চারমাথা, নওদাপাড়া, চাঁনপুরা, পাঁচপীর, সিংড়ায় প্রচারনা শেষে বিকেলে জামগ্রাম বাজারে নির্বাচনী পথসভায় অংশ নিয়ে তিনি এলাকার বিভিন্ন উন্নয়নের কথা বলেন।

বৃহস্পতিবার সকালে দূর্গাপুর বাজার থেকে গণসংযোগ শুরু করেন। এরপর তিনি ওই ইউনিয়নের দেওগ্রাম, চারমাথা, নওদাপাড়া, চাঁনপুরা, পাঁচপীর, সিংড়ায় প্রচারনা শেষে বিকেলে জামগ্রাম বাজারে নির্বাচনী সভায় অংশ নেন।

কাহালু উপজেলার দুর্গাপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক খায়রুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা বিএনপির আহবায়ক কাজী আবুল বাশার, সদস্য সচিব রফিকুল ইসলাম, বিএনপি নেতা আনিসুর রহমান, হাফিজুর রহমান, এমএ হান্নান, আব্দুর রশিদ, খায়রুল আলম,  শফিকুল ইসলাম, বেলায়েত হোসেন আদর, যুবদল নেতা ফারাবা আল ফারাবি, আব্দুল বারী, শাহাবুদ্দিন, ছাত্রদলের রবিউল, সুমন প্রমুখ।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর