১৩ ডিসেম্বর, ২০১৮ ২২:০২

'উন্নয়নের ধারা অব্যহত রাখতে সরকারের ধারাবাহিকতা দরকার'

নাজমুল হুদা, সাভার:

'উন্নয়নের ধারা অব্যহত রাখতে সরকারের ধারাবাহিকতা দরকার'

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মানুষের সুখের জন্য রাজনীতি করি। বাবার স্বপ্ন বাস্তবায়নের জন্য দিন-রাত কাজ করে যাচ্ছি। আমার নিজের কোন ব্যক্তিগত চাওয়া-পাওয়া নেই। উন্নয়নের মহাসড়কে দেশ এগিয়ে যাচ্ছে। সেই উন্নয়নের ধারা যেন অব্যাহত থাকে তাই আপনাদের কাছে আমরা নৌকায় ভোট চাই।

বৃহস্পতিবার সন্ধ্যায় সাভার বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে আয়োজিত নির্বাচনী পথসভায় তিনি এ কথা বলেন।  

প্রধানমন্ত্রী বলেন, শ্রমিকদের জীবনমান উন্নয়নে আমরা আটশ' টাকা ন্যূনতম মজুরি থেকে আট হাজার টাকায় উন্নীত করেছি। কারও উস্কানিতে পা দিবেন না শ্রমিক সমাজ। যদি শিল্প না থাকে তাহলে আপনারা বেকার হয়ে গ্রামে ফিরে যাবেন। কাজেই শিল্প বাঁচিয়ে রাখার দায়িত্ব আপনাদের। ঢাকা-১৯ আসনে ডা. এনামুর রহমানকে প্রার্থী করা হয়েছে। আপনারা তাকে ভোট দিয়ে আবার পার্লামেন্টে যাওয়ার সুযোগ দিবেন। 

তিনি আরও বলেন, দেশে শান্তিপূর্ণ অবস্থা থাকলে অধিক পরিমাণে কাজ আসবে, অধিক পরিমাণ বিনিয়োগ হবে, কর্মসংস্থান সৃষ্টি হবে। কোন কারণে যদি অশান্ত পরিবেশ সৃষ্টি হয় তাহলে কারখানা বন্ধ হয়ে যাবে। আর কারখানা বন্ধ হলে মালিকদের কোন ক্ষতি হবেনা। তারা এক ব্যবসা ছেড়ে অন্য ব্যবসা করতে পাররে। ক্ষতি হবে শ্রমিকদের। আপনারা চাকরি হারিয়ে মানবেতর জীবন যাপন করবেন। 

পৌর মেয়র আলহাজ আব্দুর গণির সভাপতিত্বে আয়োজিত পথসভায় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান, যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গির কবির নানক, স্থানীয় আওয়ামী লীগ নেতা মিসেস হাসিনা দৌলা, আলী হায়দার, মঞ্জুরুল আলম রাজিব, মাসুদ চৌধুরী, ফারুক হাসান তুহিন, নজরুল ইসলাম মানিক মোল্লা প্রমুখ। 

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর