১৪ ডিসেম্বর, ২০১৮ ১২:১৪
লক্ষ্মীপুর-২ আসন

রায়পুরে মহাজোট প্রার্থী নোমানের পক্ষে আ. লীগ একজোট

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

রায়পুরে মহাজোট প্রার্থী নোমানের পক্ষে আ. লীগ একজোট

লক্ষ্মীপুর-২ (রায়পুর) আসনে প্রার্থী চূড়ান্ত করার আগে মনোনয়ন নিয়ে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির মধ্যে প্রতিদ্বন্দ্বিতা থাকলেও মহাজোট থেকে জাতীয় পার্টির সংসদ সদস্য মোহাম্মদ নোমানকে মনোনয়ন দেওয়ার পর মাঠে নামতে শুরু করেছেন কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

নৌকা ও লাঙ্গল সমর্থকদের সক্রিয় ভূমিকায় এখানে লাঙ্গলের গণজোয়ার তৈরি হয়েছে। ইতোমধ্যে এ আসনে মহাজোট প্রার্থীকে বিজয়ী করতে যৌথ মতবিনিময় সভা, উঠান বৈঠক ও গণসংযোগ শুরু করেছেন দলীয় নেতাকর্মীরা।

কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশে টেক্সটাইল মিল্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট শিল্পপতি মোহাম্মদ আলী খোকনের উপস্থিতিতে জাতীয় পার্টি থেকে মহাজোট প্রার্থী মোহাম্মদ নোমান, আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক সাংসদ হারুনুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাজী ইসমাইল খোকন, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক জামসেদ কবির বাক্কী বিল্লাহ, জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক পৌর মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আনোয়ার হোসেন বাহার, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান চৌধুরী, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মনজুর হোসেন সুমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ প্রমুখ প্রচারণায় অংশ নিয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার হায়দরগঞ্জ বাজারে গণসংযোগ ও পথসভা করেন আওয়ামী লীগ ও জাতীয় পার্টির জেলা-উপজেলার নেতৃবৃন্দ। এছাড়া মহাজোটের প্রার্থীকে বিজয়ী করতে পৃথক পৃথক সভা করেছেন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। প্রতিদিন লাঙ্গল মার্কাকে বিজয়ী করার লক্ষ্যে ব্যাপকভাবে গণসংযোগ, উঠান বৈঠক ও পথসভা করে যাচ্ছেন তারা।

মহাজোট প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মোহাম্মদ নোমান বলেন, আমাকে বিজয়ী করলে উন্নয়নের ধারা অব্যাহত রেখে লক্ষ্মীপুর-২ আসনের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করব। রায়পুরকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে আমার চেষ্টা অব্যাহত থাকবে। পথসভাগুলোতে বক্তব্যে দলমত নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে মহাজোট প্রার্থীকে বিজয়ী করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর