১৪ ডিসেম্বর, ২০১৮ ১২:৫০
লক্ষ্মীপুর-১

‘অস্থিতিশীল পরিবেশ তৈরী করে নাশকতা চালাচ্ছে ঐক্যফ্রন্টের প্রার্থী’

লক্ষ্মীপুর প্রতিনিধি

‘অস্থিতিশীল পরিবেশ তৈরী করে নাশকতা চালাচ্ছে ঐক্যফ্রন্টের প্রার্থী’

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে নৌকার নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের প্রতিবাদে সংবাদ সংম্মেলন করছেন মহাজোটের প্রার্থী ড. আনোয়ার হোসেন খান। এ সময় তিনি অভিযোগ করে বলেন, অস্থিতিশীল পরিবেশ তৈরী করে নাশকতা চালাচ্ছে ঐক্যফ্রন্টের প্রার্থী শাহাদাত হোসেন সেলিম। এসব কাজে চট্রগ্রাম থেকে ভাড়াটিয়া অস্ত্রধারী সন্ত্রাসীদের ব্যবহার করা হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। 

শুক্রবার সকালে লক্ষ্মীপুর প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে এসব অভিযোগ করেন আনোয়ার হোসেন খান। 

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, ঐক্যফ্রন্টের প্রার্থী শাহাদাত হোসেন সেলিম উপজেলার করপাড়া ইউনিয়নে নৌকার নির্বাচনী ক্যাম্প অগ্নিসংযোগ করেছে। তার অস্ত্রধারী সন্ত্রাসীরা এলাকায় মহড়া দিয়ে ভোটারদের ভয়-ভীতি প্রদর্শন করছেন। আওয়ামী লীগের কর্মীদের ওপর বার বার হামলা করছে। তারা শান্তির নয়, অস্ত্রের রাজনীতি করছেন। আমরা শান্তিপূর্ণ ভোট চাই। এভাবে জ্বালাও-পোড়াও করে সুষ্ঠ নির্বাচন করা যাবে না বলেও অভিযোগ করেন তিনি। অগ্নি সংযোগ মামলার আসামিদের গ্রেফতারের দাবি জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, সাবেক উপজেলা চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, রামগঞ্জ পৌরসভার মেয়র আবুল খায়ের পাটোয়ারী প্রমুখ।
 
প্রসঙ্গত : ১৩ ডিসেম্বর ভোরে স্থানীয় করপাড়া ইউনিয়নে নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয়ে অগ্নি সংযোগ করা হয়। এ ঘটনায় ঐক্যফ্রন্টের ১০ জনকে আসামি করে রামগঞ্জ থানায় মামলা করা হয়।

এদিকে একই দিন দুপুরে ঐক্যফ্রন্ট প্রার্থীর বাড়িতে নির্বাচনী ক্যাম্প হামলা চালানো হয়। আওয়ামী লীগের লোকজন ওই হামলায় জড়িত ছিল বলে অভিযোগ প্রার্থীর।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর