১৪ ডিসেম্বর, ২০১৮ ১৯:২৫

গণতন্ত্র রক্ষায় ধানের শীষকে বিজয়ী করুন : কন্ঠশিল্পী কনকচাঁপা

সিরাজগঞ্জ প্রতিনিধি

গণতন্ত্র রক্ষায় ধানের শীষকে বিজয়ী করুন : কন্ঠশিল্পী কনকচাঁপা

কন্ঠশিল্পী কনকচাঁপা বলেছেন, দেশের গণতন্ত্র রক্ষা, মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে ও খালেদা জিয়াকে মুক্ত করতে ধানের শীষের বিজয় ছাড়া বিকল্প নেই। দেশের মানুষ ধানের শীষে ভোট দেয়ার জন্য মুখিয়ে রয়েছে। মানুষ যাতে নির্ভয়ে ধানের শীষে ভোট দিতে পারে এজন্য সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

শুক্রবার সকালে হোসেনপুরস্থ বিএনপি ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকুর বাসভবনে সিরাজগঞ্জ-১ (কাজিপুর) আসনের বিএনপি প্রার্থী দেশের খ্যাতনামা কন্ঠশিল্পী রোমানা মোর্শেদ কনকচাঁপা আনুষ্ঠানিকভাবে প্রচারনার নামার প্রাক্কালে কাজিপুরের বিএনপির নেতাকর্মীদের সাথে মতবিনময়কালে এসব কথা বলেন।

তিনি বলেন, নির্বাচনে প্রচারের নামার আগেই আমাকে নানাভাবে ভয়ভীতি ও হুমকি দেয়া হচ্ছে। নিরাপত্তা চেয়ে প্রশাসনের কাছে আবেদনও করেছি কিন্তু প্রশাসন নিরাপত্তা দিবে কিনা সে বিষয়ে সন্দিহান রয়েছি। তাই বলে ঘরে বসে থাকা যাবে না। সব বাঁধা অতিক্রম করে ভোটের মাধ্যমে গনতন্ত্রকে বিজয় করতে হবে-খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। 

তিনি আরও বলেন, কাজিপুরের মানুষ নদী-ভাঙ্গনসহ বিভিন্ন সংগ্রাম করে সাহসী হয়ে ওঠেছেন। তাই নির্বাচনেও সকল বাঁধা বিপত্তি উপেক্ষা করে ধানের শীষকে বিজয়ী করবেন বলে তিনি মনে করেন। 

মতবিনিময় সময় কাজিপুর উপজেলা বিএনপির সভাপতি সেলিম রেজা, সাধারন এ্যাড. রবিউল হাসান, বিএনপি নেতা নজামুল হাসান তালুকদার রানাসহ কাজিপুর সংসদীয় আসনের সকল ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

প্রসঙ্গত, কন্ঠশিল্পী কনকচাপা সিরাজগঞ্জ-১ (কাজিপুর ও সদরের একাংশ) থেকে সংসদ নির্বাচনে অংশগ্রহন করেছেন। তার প্রতিদ্বন্ধিী আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী স্বাস্থ্যমন্ত্রী আলহাজ মোহাম্মদ নাসিম। 


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর