১৫ ডিসেম্বর, ২০১৮ ১৪:১৭

উন্নয়নের কৃতিত্ব নিয়ে বরিশালে দুই প্রতিদ্বন্দ্বীর পাল্টাপাল্টি বক্তব্য

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

উন্নয়নের কৃতিত্ব নিয়ে বরিশালে দুই প্রতিদ্বন্দ্বীর পাল্টাপাল্টি বক্তব্য

বরিশালের উন্নয়নের কৃতিত্ব নিয়ে পাল্টাপাল্টি বক্তব্য দিয়েছেন সদর আসনের (বরিশাল-৫) দুই প্রধান প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম এবং বিএনপি’র অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার। শনিবার সকালে নগরীর বটতলা বাজার এলাকায় জাহিদ ফারুক শামীম এবং নগরীর চৌমাথা এলাকায় মজিবর রহমান সরোয়ার গণসংযোগকালে নিজ নিজ দলকে বরিশালের সকল উন্নয়নের দাবিদার বলে উল্লেখ করেন।

সকাল সাড়ে ৯টায় বটতলা বাজার এলাকায় লিটলেট বিতরণসহ গণসংযোগ করেন আওয়ামী লীগ প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম। এ সময় মাদক, সন্ত্রাস ও টেন্ডারবাজমুক্ত বরিশাল গড়ার পাশাপাশি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন তিনি।

গণসংযোগকালে জাহিদ ফারুক গণমাধ্যমকে বলেন, তার প্রধান প্রতিদ্বন্দ্বী মজিবর রহমান সরোয়ার ৪ বার সদর আসনের এমপি এবং একবার সিটি মেয়র ছিলেন। তিনি বরিশালের দৃশ্যমান কোন উন্নয়ন করতে পারেননি। যে ২৫ বছরে উন্নয়ন করতে পারেনি সে আগামী ৫ বছরে উন্নয়ন করবে এটা ভাওতাবাজী ধাপ্পবাজী ছাড়া আর কিছুই নয়। বরং আওয়ামী লীগ গত ১০ বছরে বরিশাল অঞ্চলের উন্নয়নে পদ্মা সেতু, পায়রা সমূদ্র বন্দর, ভোলার গ্যাস বরিশালে সরবরাহ, রেললাইন ও ফোরলেনের কার্যক্রম গ্রহণসহ ব্যাপক উন্নয়ন কর্মকান্ড হাতে নিয়েছে। আগামীতে আবারও আওয়ামী লীগ ক্ষমতায় এলে বরিশালের চলমান উন্নয়ন প্রকল্পগুলো অগ্রাধিকার ভিত্তিতে বাস্তবায়নের কথা বলেন তিনি।

এদিকে সকাল সোয়া ১০টায় নগরীর হাতেমআলী কলেজ চৌমাথা এলাকায় গণসংযোগসহ লিফলেট বিতরণ করেন বিএনপি প্রার্থী মজিবর রহমান সরোয়ার। এ সময় অবরুদ্ধ গণতন্ত্র ও বেগম জিয়ার মুক্তি এবং বরিশালের উন্নয়নের জন্য আবারও ধানের শীষে ভোট চান সরোয়ার।

গণসংযোগকালে সরোয়ার গনমাধ্যমকে বলেন, বরিশালের যত দৃশ্যমান উন্নয়ন সবই হয়েছে বিএনপি আমলে। বরং আওয়ামী লীগ আঙ্গুল উচিয়ে বলতে পারবে না গত ১০ বছরেও বরিশাল নগরীতে দৃশ্যমান কোন উন্নয়ন করেছে। তিনি বলেন, আগামী নির্বাচন জাতীর জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। সংবিধান প্রনেতা থেকে বড় মুক্তিযোদ্ধারা সকলে ধানের শীষ প্রতীকে নির্বাচন করছেন। জনগণ ধানের শীষ প্রতীকে ভোট দেবে বলে প্রত্যাশা তার।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর