১৫ ডিসেম্বর, ২০১৮ ১৫:৩৬

মাগুরায় সাইফুজ্জামান শিখরের গণসংযোগ

মাগুরা প্রতিনিধি:

মাগুরায় সাইফুজ্জামান শিখরের গণসংযোগ

মাগুরা-১ আসনে আওয়ামী লীগ প্রার্থী অ্যাড. সাইফুজ্জামান শিখর গণসংযোগ ও একাধিক পথসভা করেছেন। শনিবার সকালে পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের পারনান্দুয়ালী এলাকায় তিনি গণসংযোগ করেন।

সকাল ৭ টা থেকে ১১ টা পর্যন্ত পারনান্দুয়ালী মুন্সিপাড়া, ব্যাপারী পাড়া, বিশ্বাসপাড়া, শেখপাড়া, বৃত্তিপাড়া, মিস্ত্রিপাড়া, ঋষিপাড়া ও পল্লী বিদ্যুৎ এলাকায় এলাকায় গণসংযোগ করেন। এ সময় তিনি একাধিক নির্বাচনী সভায় বক্তব্য রাখেন। গণ সংযোগ নির্বাচনী সভায় জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুন্সি রেজাউল হক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাকী ইমামসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া গত শুক্রবার বিকেলে শ্রীপুরের মাশালিয়া হাইস্কুল মাঠে অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর-এর নির্বচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় গয়েশপুর ইউনিয়ন আওয়ামী লীগ এ পথসভার আয়োজন করে।

গয়েশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তাসের আলী জোয়াদ্দারের সভাপতি জনসভায় মাগুরা-১ আসনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর ছাড়াও বক্তব্য রাখেন মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুন্ডু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুনুর রশিদ মুহিদ, শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, যুগলীগ নেতা কুতুব উল্লাহ হোসেন মিয়া, স্থানীয় গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিমসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

গণসংযোগ ও নির্বাচনী সভাগুলোতে সাইফুজ্জামান শিখর বিগত দিনে মাগুরা জেলায় আওয়ামী লীগ সরকারের গৃহীত বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের ফিরিস্তি তুলে ধরেন। এ সময় তিনি উন্নয়নের ধারাকে অব্যহত রাখার জন্য এলাকাবাসীকে আবারো নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।  


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর