১৫ ডিসেম্বর, ২০১৮ ১৬:১১

নাটোর-২ : আওয়ামী লীগ-বিএনপি প্রার্থীর নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ

নাটোর প্রতিনিধি

নাটোর-২ : আওয়ামী লীগ-বিএনপি প্রার্থীর নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ

নির্বাচনী প্রচারণায় সাবিনা ইয়াসমিন ছবি

নাটোর-২ আসনে বড় দুই দল আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীরা শহরে প্রচারণা করেছেন। এই আসনে আওয়ামী লীগ প্রার্থী হলেন মোঃ শফিকুল ইসলাম শিমুল ও বিএনপি মনোনীত প্রার্থী হলেন সাবিনা ইয়াসমিন ছবি।
 
শনিবার আওয়ামী লীগ প্রার্থী মোঃ শফিকুল ইসলাম শিমুল এমপি মহারাজা জেএন হাই স্কুল এসএসসি’ ৯১ ব্যাচ'র সহপাঠীদের সাথে নিয়ে মাদ্রাসা মোড় থেকে শহরের প্রধান সড়ক দিয়ে মুসলিম ইন্সটিটিউট মোড় পর্যন্ত গণসংযোগ করেছেন। 
 
এসময় তিনি রাস্তার ধারের দু’পাশের পথচারী ও দোকনদারদের হাতে লিফলেট তুলে দিয়ে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। তার সঙ্গে ছিলেন সাবেক মন্ত্রী জেলা আওয়ামী লীগের সহ-সভপতি আহাদ আলী সরকার ও অ্যডভোকেট সিরাজুল ইসলাম এবং যুগ্ম সম্পাদক সৈয়দ মোর্ত্তাজা আলী বাবলু। পরে শহরের স্টেশন বাজার, তালতলা হাফরাস্তা ও বড়হরিশপুর মোড়ে তিনটি পথ সভা করেন। 
 
এদিকে, বিএনপি মনোনীত প্রার্থী কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলুর স্ত্রী সাবিনা ইয়াসমিন ছবি শনিবার প্রথম তার নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। জেলা বিএনপি অফিস থেকে বের হয়ে শহরের আলাইপুর, ছায়াবাণী মোড় ও কেন্দ্রীয় মসজিদ এলাকায় গণসংযোগ করেন। 
 
তিনি রাস্তায় চলাচলকারী পথচারী এবং ব্যবসা প্রতিষ্ঠানের লোকজনদের হাতে লিফলেট তুলে দেন। সাবিনা ইয়াসমিন ছবি বেগম খালেদা জিয়া এবং তার স্বামী রুহুল কুদ্দুস তালুকদার দুলুর মুক্তির জন্য ধানের শীষে ভোট প্রার্থনা করেন। পরে তিনি নলডাঙ্গা উপজেলায় গণসংযোগ করেন। 
 
এসময় তার সঙ্গে ছিলেন, নাটোর পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন তালুকদার টগর, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র শেখ এমদাদুল হক আল মামুন, জেলা মহিলা দলের সভানেত্রী সাবেক এমপি ডাঃ সুফিয়া হক, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মহুয়া পারভীন লিপি এবং নাটোর জেলা জাসাস এর সভাপতি হাবিবুল ইসলাম হেলাল।         
 
 
বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর