১৫ ডিসেম্বর, ২০১৮ ১৮:১৯

হামলা করলে বীরের মতো বুক পেতে নেবো : মির্জা আব্বাস

অনলাইন ডেস্ক

হামলা করলে বীরের মতো বুক পেতে নেবো : মির্জা আব্বাস

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, হামলা করলে করতে পারে, আমরা বীরের মতো বুক পেতে নেবো। বিএনপি নেতাকর্মীরা পলায়নপর হবে না, পালানোর কোনো সুযোগ নেই।

শনিবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় তার উপর হামলা চালানোর অভিযোগ করা হয়। পরে রাজধানীর দক্ষিণ শাহজাহানপুরের নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, একদিকে আওয়ামী লীগের পেটোয়া বাহিনীর অত্যাচার, আরেক দিকে পুলিশি অত্যাচার। আমরা কোনটা সহ্য করে নির্বাচন করবো? আমাদের রাস্তাটা কী? সরকারের কাছে জানতে চাই, কি করলে আপনারা খুশি হন, এই কথাটা দয়া করে প্রকাশ্যে ঘোষণা দেন। আপনারা বিএনপিকে নির্বাচন থেকে সরানোর চেষ্টা করছেন। কিন্তু বিএনপি নির্বাচন থেকে সরবে না। জনগণ ভোট দিতে যাবে, সে ভোটের প্রতিফলন বিএনপি এবং ঐক্যফ্রন্টের পক্ষে আসবে। তা না হলে জনগণ বুঝে নেবে সরকার ও নির্বাচন কমিশন ধাপ্পাবাজি করেছে।

এসময় সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, হামলা মামলা মোকাবেলা করেই নির্বাচনে এসেছি। এ ধরনের হামলা আমাদের করলে করতে পারে, আমরা বীরের মতো বুকে পেতে নেবো। কিন্তু আমাদের পিঠে কোনো আঘাত লাগবে না। আমরা পলায়নপর হবো না। বিএনপির নেতাকর্মীদের পালানোর কোনো সুযোগ নেই। নির্বাচনী প্রচারণায় আমি আবারও নামবো।

প্রচারণায় যাওয়ার আগে রমনা ও শাহাবাগ থানায় জানিয়ে গিয়েছি, তবে রমনা থানা তাদের আবেদন গ্রহণ করেনি। রাস্তায় কোনো পুলিশ ছিল না। হামলায় তার দলের ৬০ জনের মতো আহত হয়েছে বলেও অভিযোগ করেন মির্জা আব্বাস। 

বিডি প্রতিদিন/১৫ ডিসেম্বর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর