১৫ ডিসেম্বর, ২০১৮ ১৮:৪৩

যশোর-৩ : বিএনপি প্রার্থীর দুই পথসভাস্থলে বোমা হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর-৩ : বিএনপি প্রার্থীর দুই পথসভাস্থলে বোমা হামলার অভিযোগ

অনিন্দ্য ইসলাম অমিত

যশোর-৩ সদর আসনে বিএনপি মনোনীত প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিতের দুই পথসভাস্থলে বোমা হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। পথসভায় যারা টানা বোমা হামলা করে চলেছে তাদের আটক ও তদন্তের দাবি জানিয়েছেন অমিত। 

অমিত বলেন, শনিবার বেলা পৌনে ১১টার দিকে তিনি সদর উপজেলার আরবপুর ইউনিয়নে গণসংযোগশেষে স্থানীয় কদমতলা মোড়ে পথসভায় অংশ নেন। পথসভা শেষে তিনি এলাকা ত্যাগ করার সময় ১০ জন দুর্বৃত্ত মোটরসাইকেলে এসে তার গাড়ি লক্ষ্য দুটি বোমা ছুড়ে মারে। এসময় সেখানে থাকা মোশাররফ নামে ষাটোর্ধ এক বিএনপি নেতাকেও তারা বেধড়ক মারপিঠ করে। স্থানীয় লোকজন এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। 

তিনি আরও জানান, এরপর বিকেলে শহরের বারান্দিপাড়া কদমতলা এলাকায় গণসংযোগ করতে গেলে সেখানেও কয়েক যুবক মোটরসাইকেলে এসে তাদের লক্ষ্য করে কয়েকটি বোমা ছুড়ে মারে। এতে দুজন আহত হয়েছেন। 

এসব ঘটনায় নৌকা প্রার্থীর লোকজন জড়িত অভিযোগ করে অমিত বলেন, ‘বোমার ভয় দেখিয়ে বিএনপিকে নির্বাচন থেকে দুরে সরিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। কিন্তু কোন ভয় দেখিয়ে লাভ নেই। আমার শরীরে তরিকুল ইসলামের রক্ত প্রবাহিত। ভয় কী জিনিস সেটা আমরা জানিনা, সকল ভয়কে জয় করতে পারি’। 


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর