১৫ ডিসেম্বর, ২০১৮ ১৮:৪৪

‘ভয়-ভীতি পেছনে ফেলে ধানের শীষ প্রার্থীকে বিজয়ী করুন’

কুমিল্লা প্রতিনিধি

‘ভয়-ভীতি পেছনে ফেলে ধানের শীষ প্রার্থীকে বিজয়ী করুন’

বিএনপির স্থায়ী কমিটির সদস্য এবং কুমিল্লা-১ ও ২ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট-বিএনপি প্রার্থী ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, 'গণতন্ত্র পুনরুদ্ধার এবং ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য জনগণ ধানের শীষের মধ্যে মিলেমিশে একাকার হয়ে গেছে। তারা বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টকে নির্ভরযোগ্য রাজনৈতিক প্লাটফর্ম হিসেবে বেছে নিয়েছে। 

শনিবার কুমিল্লা-২ আসনের হোমনা উপজেলার নিলখী ক্লাব মাঠে স্থানীয় ইউনিয়ন বিএনপি আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতাকালে এসব কথা বলেন তিনি।

এসময় ড. খন্দকার মোশাররফ আরও বলেন, জনগণ টেকসই গণতন্ত্র ও ভোটের অধিকার প্রতিষ্ঠার লড়াইয়ে ধানের শীষের সাথে সামিল হয়েছে। কারণ তাদের স্বপ্ন পূরণে ধানের শীষের বিকল্প নেই। আপনারা ধানের শীষের সাথে থাকুন, দেশের শান্তি, উন্নয়ন ও সমাজের কল্যাণে ভূমিকা রাখুন। সকল হুমকি, ভয়-ভীতি পেছনে ফেলে ৩০ ডিসেম্বর বিপুল ভোটে ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

 

এসময় তিনি বলেন, তারা দেশের অর্থনীতি ও গণতন্ত্র ধ্বংস করেছে। ব্যাংক লুট, দখলবাজি, চাঁদাবাজি, টেন্ডারবাজি ও ধান্ধাবাজিতে রেকর্ড গড়েছে। মানবাধিকার আজ ভুলুণ্ঠিত। আইনের শাসন নেই। জান-মালের নিরাপত্তা নেই। মানুষ চরম হতাশায় দিন কাটাচ্ছে। যুবলীগ ও ছাত্রলীগের ক্যাডারদের মধ্যযুগীয় জুলুম-নিপীড়নে মানুষের মধ্যে বোবা-কান্না বিরাজমান। মানুষ আওয়ামী লীগের নির্যাতনের স্টিমরোলার থেকে পরিত্রাণ চায়। ধৈর্য্যের বাঁধ ভেঙ্গে গেছে। এইভাবে একটি দেশ চলতে পারে না।

নিলখী ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান শামসুদ্দিন আহমেদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবং হোমনা উপজেলা বিএনপির সভাপতি মাহফুজুল ইসলাম, কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান সরকার, হোমনা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড. আজিজুর রহমান মোল্লা, কেন্দ্রীয় শ্রমিক দলের সহ-সাধারণ সম্পাদক এ.কে.এম ফজলুল হক মোল্লা, হোমনা পৌর বিএনপির সভাপতি মো. মোজাম্মেল হক মুকুল এবং নিলখী ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক ওমর ফারুক ভূঁইয়া প্রমূখ।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর