১৫ ডিসেম্বর, ২০১৮ ১৯:১১

নীলফামারী-২ : নৌকাকে জয়ী করতে জাতীয় পার্টির সভা

নীলফামারী প্রতিনিধি

নীলফামারী-২ : নৌকাকে জয়ী করতে জাতীয় পার্টির সভা

নীলফামারী-২ (সদর) আসনে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের প্রার্থী সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূরের বিজয় নিশ্চিত করতে মতবিনিময় সভা করেছে জেলা জাতীয় পার্টি শনিবার দুপুরে জেলা জাতীয় পার্টির কার্যালয়ের সামনে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ওমেদ আলীর সভাপতিত্বে ওই সভায় প্রধান অতিথির বক্তব্যে সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর বলেন, রাজনীতি মানুষের মঙ্গলের জন্য, মানুষের কল্যাণের জন্য। সেখানে রাজনীতির নামে মানুষ হত্যা করা হবে, প্রতিহিংসা করা হবে, এটা আমরা কখনো চাই না। এই রাজনীতি আমি কখনো করি নাই।
 
এসময় অন্যান্য রাজনৈতিক দলের সঙ্গে নীলফামারীর আওয়ামী লীগের সম্পর্কের কথা বলতে গিয়ে তিনি আরও বলেন, জাতীয় পার্টিতো আমাদের সঙ্গে চলেন। কিন্তু যারা আমাদের বিরোধী শক্তি এবং যারা রাজনীতি করেন, তাদের মধ্যে সবচেয়ে বড় দল হলো বিএনপি। কিন্তু  আপনারা দেখেন বিএনপির সঙ্গে আমাদের কখনো মারামারি হয় নাই, ছাত্রদের মধ্যে কোনো মারামারি হয়নি, যুবকদের মধ্যে মারামারি হয়নি, কারও বিরুদ্ধে রাজনৈতিক কারণে আমরা কোনো মামলাও দেইনি। এখানে কারও ব্যাবসা বানিজ্য করতেও কোনো অসুবিধা হচ্ছে না। অথচ নীলফামারীতে যারা ঠিকাদারী করেন তাদের অধিকাংশই বিএনপির মানুষ।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাজ্জাদ পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদা জ্যেতি, হামিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বজলার রহমান, মহিলা বিষয়ক সম্পাদক নাজমা সরমিন প্রমুখ।

অনুষ্ঠিত মত বিনিময় সভায় জেলা ও উপজেলা জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী অংশ নেয়। বক্তারা আসন্ন সংসদ নির্বাচনে মহাজোটের প্রার্থী সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূরের বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর