১৫ ডিসেম্বর, ২০১৮ ১৯:৩৩

ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ, থমথমে নোয়াখালী

নোয়াখালী প্রতিনিধি

ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ, থমথমে নোয়াখালী

সংগৃহীত ছবি

নোয়াখালীর সোনাইমুড়ীতে নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে বিএনপি-আওয়ামী লীগের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ফাঁকা গুলি নিক্ষেপ করে। এসময় নোয়াখালী-১ আসনের বিএনপির প্রার্থী ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকনসহ ২০ নেতাকর্মী আহত হয়েছেন। 

পরে গুরুতর আহত অবস্থায় ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন, আলাউদ্দিন সুজন, ইকবাল হোসেন রুবেল ও মো. সোহেলকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

জানা গেছে, শনিবার বিকেলে গণসংযোগের আয়োজন করে বিএনপি। এ উপলক্ষে সোনাইমুড়ী কলেজ মাঠে বিএনপির কর্মীরা জড় হয়। এসময় আওয়ামী লীগের সঙ্গে বিএনপির সংঘর্ষ হয়। পরে সোনাইমুড়ী-চাটখিল আসনের প্রার্থী ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন নেতাকর্মীদের নিয়ে গণসংযোগের চেষ্টা করে। এসময় পুলিশ বাধা দেয়।

এক পর্যায়ে পুলিশ লাঠিচার্জ ও রাবার বুলেট নিক্ষেপ শুরু করে। এসময় ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন আহত হন। পুলিশের রাবার বুলেট ও আওয়ামী লীগের সঙ্গে সংঘর্ষে প্রায় ২০ জন নেতাকর্মী  আহত হন। 

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. মজিদ বলেন, পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে।
 
নোয়াখালী জেলা পুলিশ সুপার (এসপি) ইলিয়াছ শরীফ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আওয়ামী লীগ-বিএনপির সংঘর্ষ চলাকালে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়েছে।

বিডি প্রতিদিন/১৫ ডিসেম্বর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর