১৫ ডিসেম্বর, ২০১৮ ১৯:৫২

ধর্ম ব্যবসায়ীরা বার বার রূপ পাল্টায় : রেলমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

ধর্ম ব্যবসায়ীরা বার বার রূপ পাল্টায় : রেলমন্ত্রী

রেলমন্ত্রী মো. মুজিবুল হক বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জামায়াত বিএনপির মার্কা নিয়ে নির্বাচন করছে। এরা বারে বারে রূপ পাল্টায়। আওয়ামী লীগ কোনো দিন কারো নিকট ধার করা মার্কা নিয়ে মাঠে আসে না। আওয়ামী লীগ বাংলাদেশ সৃষ্টি হওয়ার পর থেকেই নৌকা নিয়ে নির্বাচন করেছে, বর্তমানেও নৌকা নিয়ে মাঠে এসেছে। 

শনিবার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের বিভিন্ন কেন্দ্রে নির্বাচনী পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

এসময় তিনি আরও বলেন, ধর্ম ব্যবসায়ীরা অতীতে ইসলামের নাম ব্যবহার করে নির্বাচিত হয়েছে। অথচ নির্বাচিত হয়ে ইসলামের জন্য মসজিদ-মাদ্রাসার জন্য কিছুই করেনি। সারা দেশে এদের কোথাও কোনো অবস্থান নেই। তারা বাংলাদেশে রাজনৈতিক ভাবে নিষিদ্ধ। এরা ধর্ম ব্যবসায়ী, এরা সুযোগ সন্ধানী। তাই তাদের যেভাবে দেশবাসী প্রত্যাখান করেছে চৌদ্দগ্রাম থেকেও আপনারা প্রত্যাখান করবেন।

মন্ত্রী আরও বলেন, আমার সাথে যারা নির্বাচনে আসেন তারা একজন নিজেকে জমিদারের ছেলে অন্যজন পীরের ছেলে পরিচয় দেয়। তারা নির্বাচিত হয়ে সাধারণ মানুষকে ভুলে যায়। আমি একজন কৃষকের ছেলে এটাই আমার বড় পরিচয়। তাই বলি কৃষকের ছেলে এমপি হলে চৌদ্দগ্রামের মানুষকে ভুলে না। আমি অতীতেও আপনাদের ভোট নিয়ে নির্বাচিত হয়ে আপনাদের বিপদে আপদে পাশে ছিলাম। চৌদ্দগ্রামকে ব্যাপক উন্নয়নের মাধ্যমে কুমিল্লাকে একটি উন্নত জেলায় পরিণত করার চেষ্টা করেছি। 

পথসভায় অন্যান্যদের ম বধ্যেক্তব্য রাখেন, চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুস সোবহান ভূঁইয়া হাসান, কুমিল্লা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, জেলা পরিষদ সদস্য ফারুক আহমেদ মিয়াজী, কুমিল্লা জেলা আওয়ামী লীগ সদস্য কামাল উদ্দীন, উপজেলা ভাইস চেয়ারম্যান এ বি এম এ বাহার, এ্যাড. ড. আব্দুল মান্নান, উপজেলা যুবলীগের আহ্বায়ক  ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ইসহাক খান, 
এবং কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক কামরুল হাসান মুরাদ প্রমূখ।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর