Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ ডিসেম্বর, ২০১৮ ০০:০৭ অনলাইন ভার্সন
আপডেট : ১৬ ডিসেম্বর, ২০১৮ ০৯:১৫
চুয়াডাঙ্গায় জেলা যুবদলের সভাপতিকে কুপিয়ে জখম
চুয়াডাঙ্গা প্রতিনিধি:
চুয়াডাঙ্গায় জেলা যুবদলের সভাপতিকে কুপিয়ে জখম
প্রতীকী ছবি

চুয়াডাঙ্গা জেলা যুবদলের সভাপতি শরীফ-উর-জামান সিজারকে কুপিয়ে আহত করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। শনিবার রাত ৯টার দিকে শহরের বাগানপাড়ায় নিজ এলাকায় একটি চায়ের দোকানের পাশে বসে ছিলেন সিজার। 

এ সময় দু'তিনটি মোটরসাইকেলে ৪-৫ জন যুবক এসে সিজারের সাথে কথা বলে। এক পর্যায়ে তারা উত্তেজিত কথাবার্তাও বলে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সিজারকে আহত করে চলে যায়। সিজারকে এলাকাবাসী দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতাল সূত্র জানায়, সিজারকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে। তার পিঠে দু'টি, হাতে একটি ও বুকে একটি আঘাতের চিহ্ন আছে। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মশিউর রহমান জানান, সিজারের পিঠের দুটি এবং হাতের আঘাতটি গুরুতর। প্রয়োজন হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হতে পারে। 

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন খান জানান, ঘটনাস্থলের চায়ের দোকানদার এবং এলাকাবাসীকে জিজ্ঞাসা করা হয়েছে। হামলাকারীদের কেউ চিনতে পারেনি। আমরা খোঁজ-খবর নিচ্ছি। হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow