১৬ ডিসেম্বর, ২০১৮ ১৮:৩৭

নাটোরে দুলুর স্ত্রীর নির্বাচনী প্রচারণায় হামলা, আহত ৭

নাটোর প্রতিনিধি:

নাটোরে দুলুর স্ত্রীর নির্বাচনী প্রচারণায় হামলা, আহত ৭

নাটোরে নির্বাচনী প্রচারণার সময় সন্ত্রাসীদের হামলায় ৭ বিএনপি কর্মী আহত হয়েছে। রবিবার দুপুর ১ টার দিকে শহরের স্টেশন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত সাত কর্মী হলেন, শহরের কানাইখালী এলাকার মোসলেম উদ্দিনের ছেলে জেলা যুবদলের সংস্কৃতি বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম মুকুল, নীচাবাজার এলাকার শহিদুর রহমানের ছেলে আব্দুল ওয়াদুদ তনু ও উত্তর বড়গাছা এলাকার শেখ হারুণ রফিকের ছেলে ফিরোজ শেখ রকেট, মহিলা দলের কর্মী আইমুন বিবি, আসমা খাতুন পলি ও রাবেয়া বেগম। আহতদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নাটোর-২ আসনের বিএনপি মনোনিত প্রার্থী ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর সহধর্মীনি সাবিনা ইয়াসমিন ছবি বেলা ১১টার দিকে দলীয় কার্যালয় থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করে। পরে শহরের স্টেশন বাজার এলাকায় গণসংযোগ করতে গেলে তার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এসময় বিএনপির ৩ নেতা-কর্মী আহত হয়। অক্ষত রয়েছে বিএনপি মনোনিত প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবি। পরে আহতদের উদ্ধার করে বিএনপি কার্যালয়ে নিয়ে আসা হয়। এদিকে, নেতা-কর্মীদের ওপর হামলার ঘটনা বেলা ২টার দিকে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি।

এ ব্যাপারে বিএনপি মনোনিত প্রার্থী ছাবিনা ইয়াসমিন ছবি অভিযোগ করে বলেন, শনিবার আওয়ামী লীগ মনোনিত প্রার্থী শফিকুল ইসলাম শিমুল আমাকে নির্বিঘ্নে প্রচারণার আশ্বাস দিয়েছিলেন। কিন্তু আজ তার সমর্থকরা বিএনপি কর্মীদের ওপর হামলা চালিয়েছে।

নাটোর সদর সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার আবুল হাসানত বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


বিডি প্রতিদিন/হিমেল

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর