Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ ডিসেম্বর, ২০১৮ ২০:৫৭ অনলাইন ভার্সন
আপডেট : ১৬ ডিসেম্বর, ২০১৮ ২২:২৯
গাজীপুরে নৌকার প্রচারণায় চুমকি-আখতারউজ্জামান
খায়রুল ইসলাম, গাজীপুর:
গাজীপুরে নৌকার প্রচারণায় চুমকি-আখতারউজ্জামান

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৫ আসনে নৌকার পক্ষে এক মঞ্চে উঠেছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি ও গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. আখতারউজ্জামান।

রবিবার বিকেলে গাজীপুরের কালীগঞ্জ উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে তারা এক মঞ্চে উঠে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেন, বর্তমান সরকার এদেশের মুক্তিযোদ্ধা, তাদের পরিবারকে যে সম্মান দিয়েছেন, সে হিসেবে আমার বিশ্বাস আওয়ামী লীগের জন্য মুক্তিযোদ্ধাদের কাছে ভোট চাইতে হবে না। মুক্তিযোদ্ধারাই আওয়ামী লীগের জন্য, শেখ হাসিনার নৌকার জন্য মানুষের কাছে ভোট চাইবেন।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মু. মুশফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ডাকসুর সাবেক জিএস ও ভিপি, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মো. আখতারউজ্জামান। উপজেলা সমাজসেবা অফিসার মো. শাহাদাৎ হোসেনের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা কেবিএম মফিজুর রহমান খান, ইঞ্জিনিয়ার মনির উদ্দিন আহমেদ, আওয়ামী লীগ নেতা আব্দুল গণি ভূইয়া প্রমুখ। এ সময় জেলা, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। পরে একটি বিজয় মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow