১৬ ডিসেম্বর, ২০১৮ ২২:২২

মির্জা ফখরুলের পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে সংঘর্ষ

ঠাকুরগাঁও প্রতিনিধি

মির্জা ফখরুলের পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে সংঘর্ষ

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্বাচনী পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয়পক্ষের কয়েকজন নেতকর্মী আহত হয়েছেন।

রবিবার রাত ৮টায় সদর উপজেলার রুহিমানপুর মাদারগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সদর উপজেলার মাদারগঞ্জ এলাকায় ইউনিয়ন সেচ্ছাসেবক দলের নেতা আবু সায়েম পরাগ স্থানীয় কর্মীসহ বিএনপির প্রার্থী মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পোস্টার লাগাতে যায়। এসময় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাতে বাধা প্রদান দেন। এতে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে সেচ্ছাসেবক দলের নেতা আবু সায়েম পরাগ গুরুতর আহত হয়। পরে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

সদর উপজেলা যুবলীগের সম্পাদক মোস্তফা বিষয়টি অস্বীকার করে বলেন, নির্বাচনে আওয়ামী লীগের উপর দায় চাপানোর জন্য যুবলীগ ও ছাত্রলীগের নাম ব্যবহার করা হচ্ছে। আমরা বিএনপির প্রার্থী পোস্টার লাগানোর সময় কোন প্রকার বাধা দেয়া হয়নি। এটি তাদের অভ্যন্তরীণ কোন্দলের কারণে এ ঘটনা ঘটতে পারে। 

অন্যদিকে, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি নুরুজ্জামান নুরু জানান, প্রতিনিয়ত আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা আমাদের প্রার্থীর প্রচার-প্রচারণায় হামলা ও বাধা প্রদান করছে। আইন-শৃঙ্খলা বাহিনীকে অবগত করলে ব্যবস্থা নেওয়া হচ্ছে না বলেও অভিযোগ করেন তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে তাৎক্ষণিকভাবে পুলিশ পাঠানো হয়েছে। সংঘর্ষ এড়াতে আমরা সজাগ রয়েছি।

বিডি প্রতিদিন/১৬ ডিসেম্বর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর