১৭ ডিসেম্বর, ২০১৮ ১২:২৯

আগামীকালের মধ্যে বিদ্রোহীরা সরে না দাঁড়ালে ব্যবস্থা: কাদের

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

আগামীকালের মধ্যে বিদ্রোহীরা সরে না দাঁড়ালে ব্যবস্থা: কাদের

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা আজ পর্যন্ত অপেক্ষা করবো, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা আগামীকালের মধ্যে সরে না দাঁড়ালে দলের বর্ধিত সভার সিদ্ধান্ত অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এখন তো আর প্রত্যাহারের সুযোগ নেই, তবে প্রেস কনফারেন্স করে দলীয় প্রার্থীকে সমর্থন দিতে হবে।

সোমবার (১৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টায় নারায়ণগঞ্জের কাঁচপুরে দ্বিতীয় কাঁচপুর ও মেঘনায় দ্বিতীয় মেঘনা চার লেনের নতুন সেতুর কাজ পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

অবাধ ও সুষ্ঠু নির্বাচনের পরিবেশে যারা বিশৃঙ্খলা সৃষ্টি করবে তারা যে দলেরই হোক তাদের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নিতে নির্বাচন কমিশনকে আহ্বান জানান ওবায়দুল কাদের।

এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, অনেক স্থানে আমরা কৌশলগত কারণেই নৌকা লাঙ্গলের প্রার্থী দিয়েছি আমাদের নেত্রী তা গ্রহণ করেছেন। এতে ভোটের মাঠে আমাদের কোন সমস্যা হবার আশঙ্কা নেই। এ ছাড়া সকল স্থানে আমরা আলাপ আলোচনার ভিত্তিতেই মহাজোটের প্রার্থী দিয়েছি।

তিনি আরো বলেন, কাঁচপুর সেতুর কাজ বিজয়ের মাসেই শেষ হয়ে যাবে আর মেঘনা গোমতি সেতুর ফোর লেনের কাজ মে-জুন নাগাদ শেষ হয়ে যাবে। কাঁচপুরের সেতু নির্বাচনের আগেই সবার জন্য খুলে দেওয়া হবে।

ড. কামাল হোসেনদের মুক্তিযুদ্ধের ও স্বাধীনতার বিরোধী পক্ষের শক্তি উল্লেখ করে তিনি বলেন, তারা সাম্প্রদায়িক শক্তির সঙ্গে হাত মিলিয়েছে। মুক্তিযুদ্ধের চেতনা হচ্ছে অসাম্প্রদায়িক চেতনা আর তারা যাদের সাথে হাত মিলিয়েছে তারা মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি স্বাধীনতার বিরোধী শক্তি ও যুদ্ধাপরাধের পক্ষের শক্তি।  

এসময় তার সাথে ছিলেন রেলমন্ত্রী মজিবুল হক, সড়ক ও জনপথ বিভাগের ঢাকা জোনের প্রধান প্রকৌশলী আব্দুস সবুর, নারায়ণগঞ্জ সওজের প্রধান প্রকৌশলী আলীউল হোসেন প্রমুখ।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর