১৭ ডিসেম্বর, ২০১৮ ১৩:৩২

বরিশাল-৫; আশ্বাস-প্রতিশ্রুতিতে ভোট চাইছেন প্রতিদ্বন্দ্বীরা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল-৫; আশ্বাস-প্রতিশ্রুতিতে ভোট চাইছেন প্রতিদ্বন্দ্বীরা

শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখার পাশাপাশি দক্ষিণাঞ্চলের মানুষের জীবনমান উন্নয়নে দলমত নির্বিশেষে সকলকে ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন বরিশাল-৫ (সদর) আসনে আওয়ামী লীগ প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম। নির্বাচিত হলে বরিশালকে মাদক, সন্ত্রাস ও টেন্ডারবাজী মুক্ত শহর গড়ার প্রতিশ্রুতি দেন সাবেক সেনা কর্মকর্তা জাহিদ ফারুক শামীম। সোমবার সকাল ১০টার দিকে নগরীর নবগ্রাম রোড এলাকায় গণসংযোগকালে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এসময় ১৪ দলের শরীক ওয়ার্কার্স পার্টি এবং বাংলাদেশ জাসদ নেতৃবৃন্দ তার সঙ্গে ছিলেন।

এদিকে সকাল ১১টার দিকে নগরীর ফায়ার সার্ভিস এলাকায় ধানের শীষের পক্ষে গণসংযোগ করেন মহানগর বিএনপি নেতৃবৃন্দ। এ সময় অবরুদ্ধ গণতন্ত্র পুনরুদ্ধার, বেগম জিয়ার মুক্তি এবং বরিশালের উন্নয়নের জন্য ধানের শীষে ভোট প্রার্থনা করেন তারা।

গণসংযোগকালে সদর আসনে ধানের শীষ প্রার্থীর অন্যতম সমন্বয়কারী মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া বলেন, প্রচারণায় তারা জনগণের ব্যাপক সাড়া পাচ্ছেন। তাদের জনপ্রিয়তা দেখে সরকারের মাথা খারাপ হয়ে গেছে। মামলা-হামলা করে নেতাকর্মীদের এলাকা ছাড়া করার চেষ্টা চলছে।

বরিশালের উন্নয়নের পাশাপাশি ভোট ও নাগরিক অধিকার প্রতিষ্ঠার জন্য জনগণ অবশ্যই ধানের শীষে ভোট দেবে বলে তাদের প্রত্যাশা।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর