১৭ ডিসেম্বর, ২০১৮ ১৫:১৩

সিইসির সাথে তিন পার্বত্য জেলার বৈঠক কাল

রাঙামাটি প্রতিনিধি:

সিইসির সাথে তিন পার্বত্য জেলার বৈঠক কাল

প্রধান নির্বাচন কমিশনারের সাথে তিন পার্বত্য জেলার নির্বাচনীয় আইনশৃঙ্খলা নিয়ে বিশেষ বৈঠক অনুষ্ঠিত হবে রাঙামাটিতে। আগামীকাল মঙ্গলবার সকাল ১০টায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সাংস্কৃতিক ইন্সটিটিউট মিলনায়তন (উসাই) রাঙামাটি জেলা প্রশাসকের উদ্যোগে এ বৈঠক অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধান নির্বাচন কমিশনার কে. এম. নুরুল হুদা। বিশেষ অতিথি হিসেবে থাকবেন নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) শাহাদাত হোসেন চৌধুরী, নির্বাচন কমিশনার সচিব হেলালুদ্দীন আহমদ, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান। এছাড়া রাঙামাটি রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো. রিয়াদ মেহেমুদ, রাঙামাটি ডিজিএফআই কমান্ডার কর্ণেল মো. শামসুল আলম, রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ, বান্দরবান জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম ও খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম এ বৈঠকে উপস্থিত থাকবেন।

এ ব্যাপারে রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ জানান, তিন পার্বত্য জেলা অর্থাৎ রাঙামাটি, খাগড়াছাড়ি ও বান্দরবানের জেলা প্রশাসক ও রিটানিং কর্মকর্তাসহ মাঠ পর্যায়ে কর্মরত কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী কর্তৃপক্ষের সাথে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সংশ্লিষ্ট বিষয়ে মতবিনিময় করবেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা। বৈঠককে ঘিরে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। মঙ্গলবার যথা সময় সংশ্লিষ্ট সকলের উপস্থিতিতে বৈঠক অনুষ্ঠিত হবে।

তিনি আরও বলে, এ বৈঠককে ঘিরে রাঙামাটি শহরের ব্যাপক নিরাপত্তা জোরদার করা হয়েছে। বৈঠকে আলোচনা চলবে সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত।

বিডি প্রতিদিন/হিমেল

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর