১৭ ডিসেম্বর, ২০১৮ ১৬:১১

উজিরপুরে বিএনপি প্রার্থীর গাড়িবহরে হামলার অভিযোগ, আহত ২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

উজিরপুরে বিএনপি প্রার্থীর গাড়িবহরে হামলার অভিযোগ, আহত ২০

বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের বিএনপি প্রার্থী সরদার সরফুদ্দিন আহমেদ সান্টুর গাড়িবহরে দুর্বৃত্তরা হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। সোমবার দুপুর পৌঁনে ১টার দিকে ওই আসনের উজিরপুর উপজেলার ডাবেরকূল বাজার সংলগ্ন চৌরাস্তা এলাকায় হামলার সময় বিএনপি নেতাকর্মীরা প্রতিরোধের চেস্টা করলে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়। ভাঙচুর করা হয় বিএনপি প্রার্থী সান্টুসহ ৩টি মাইক্রোবাস ও ৫টি মোটরসাইকেল এবং কাছাকাছি দূরত্বে ধানের শীর্ষের দুটি নির্বাচনী ক্যাম্প।   

বিএনপির প্রার্থী সরদার সরফুদ্দিন আহমেদ সান্টু অভিযোগ করেছেন, বরাকোঠা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. ফিরোজের বাড়িতে উঠোন বৈঠকে অংশ নিতে যাওয়ার পথে ডাবেরকূল চৌরাস্তায় আওয়ামী লীগ কর্মীরা হামলা চালায়। হামলাকারীরা তার (সান্টু) গাড়িসহ ৩টি মাইক্রোবাস এবং ৫টি মোটরসাইকেল ভাঙচুর করে। হামলায় বিএনপি’র ১৫ জনেরও বেশি নেতাকর্মী আহত হয় বলে দাবি করেন তিনি। এর আগে সকালে তার দুটি নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করা হয় বলে তিনি জানান।

উজিরপুরের বড়াকোঠার স্থানীয় আওয়ামী লীগ নেতা কামাল হোসেন জানান, ডাবেরকুল চৌরাস্তা বাজারে পৃথক অবস্থান নিয়ে আওয়ামী লীগ ও বিএনপি কর্মী-সমর্থকরা নিজ দলের পক্ষে শ্লোগান দিচ্ছিলো। এসময় বিএনপির প্রার্থী সরফুদ্দিন সান্টু সেখানে পৌঁছালে বিএনপির কর্মীরা অতর্কিত আওয়ামী লীগের কর্মী-সমর্থকদের ওপর হামলা করে। হামলায় ছাত্রলীগ কর্মী রুবেল, তরিকুল, হাসিব, শাহাদত সহ বেশ কয়েকজন নৌকার কর্মী আহত হয় বলে দাবি কামাল হোসেনের।

উজিরপুর থানার ওসি শিশির কুমার পাল জানান, ডাবেরকূল বাজারে আওয়ামী লীগ ও বিএনপির কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ হলে পুলিশ তাৎক্ষণিক পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানান তিনি।


বিডি প্রতিদিন/হিমেল

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর