১৭ ডিসেম্বর, ২০১৮ ১৬:১৬

গাজীপুর-৪; ওসির প্রত্যাহার চেয়ে বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক

গাজীপুর-৪; ওসির প্রত্যাহার চেয়ে বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন

গাজীপুর-৪ আসনে নির্বাচনে পক্ষপাতমূলক আচরণের অভিযোগ এনে কাপাসিয়া থানার ওসির প্রত্যাহার দাবি জানিয়েছেন বিএনপি প্রার্থী শাহ রিয়াজুল হান্নান রিয়াজ। আজ সকালে কাপাসিয়ার সাফাইশ্রীস্থ বিএনপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ দাবি জানান তিনি।

এ সময় রিয়াজ অভিযোগ করে বলেন, নির্বাচনের মাঠে নামার পর থেকেই তাদের উপর হামলা, মিথ্যা মামলা, গ্রেফতার, পোস্টার ছেড়াসহ নানাভাবে হয়রানি করা হচ্ছে। কাপাসিয়া থানার ওসি আবু বকর সিদ্দিকীর কাছে এসব অভিযোগ দিয়ে কোন ফায়দা হয়নি। পাল্টা মিথ্যা মামলা দিয়ে বিএনপির নেতা-কর্মীদের হয়রানি করা হচ্ছে। তিনি পক্ষপাতমূলক আচরণের অভিযোগ তুলে থানার ওসি আবু বকর সিদ্দিককে অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান।

তিনি আরও বলেন, কাপাসিয়া থানার ওসি আওয়ামী লীগের পক্ষ নিয়ে কাজ করছেন। আমাদের বিরোধীতা করছে রীতিমতো। আমাদের উপর হামলা করছে আওয়ামী লীগ, আবার মামলা হচ্ছে বিএনপির নেতা-কর্মীদের নামে। গত শুক্রবার আমরা শান্তিপূর্ণভাবে নির্বাচনী প্রচারণা করার সময় আড়াল বাজার এলাকায় আওয়ামী লীগের কতিপয় নামধারিরা আমাদের ওপর হামলা চালায়। এতে আমিসহ দলের ১০-১২ জন নেতা-কর্মী আহত হয়। আমার পড়নের পাঞ্জাবি ছিড়ে ফেলে। এ বিষয়ে লিখিত অভিযোগ থানায় নিয়ে গেলে ওসি অভিযোগ গ্রহণ না করে উল্টো বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা নিয়ে হয়রানি করছে।

তিনি আরও বলেন, কাপাসিয়া থানার ওসি এর আগে ২০১৪ সালের উপজেলা নির্বাচনে জাল ভোট দিয়েছে এমন সংবাদ মিডিয়া প্রচার হয়েছে। আর ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এখন ভাইরাল। আমি এসব বিষয়ে নির্বাচন কমিশন ও রির্টানিং কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ দিয়েছি।

 

বিডি প্রতিদিন/হিমেল

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর