১৭ ডিসেম্বর, ২০১৮ ১৬:৩৪

টাঙ্গাইলে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি গ্রেফতার

সখীপুর ( টাঙ্গাইল ) প্রতিনিধি

টাঙ্গাইলে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি গ্রেফতার

টাঙ্গাইলের সখীপুরে ছাত্রলীগের সাথে ঐক্যফ্রন্টের নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনায় উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আতোয়ার রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার সংর্ঘের ঘটনায় করা মামলায় রাতেই তাকে গ্রেফতার করে পুলিশ। 

মামলা সূত্রে জানা যায়, রবিবার সন্ধ্যায় উপজেলার কচুয়া বাজার এলাকায় নৌকা মার্কার নির্বাচনী কর্মী সভা শেষ করে ছাত্রলীগের নেতারা চলে যাওয়ার সময় অতর্কিত ভাবে আক্রমণ করে ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা। এ সময় ছাত্রলীগ নেতা আজাদ হীরাসহ তিন ছাত্র নেতা আহত হয়। এ ঘটনায় উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সজীব আহমেদ বাদী হয়ে ঐক্যফ্রন্টের ৫৪ নেতা-কর্মীর নাম উল্লেখ্য করে অজ্ঞাত ৫০-৬০ জনের নামে মামলা করেন। পরে রাতেই উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আতোয়ার রহমানকে গ্রেফতার করে পুলিশ।

ঐক্যফ্রন্টের প্রার্থী কুঁড়ি সিদ্দিকী মামলা এবং গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন। কেন্দ্রীয় যুব আন্দোলনের আহ্বায়ক হাবীবুন নবী সোহেল বলেন, কচুয়া বাজারে ধানের শীষের কর্মীদের ওপর ছাত্রলীগের নেতা-কর্মীরা হামলা চালায় এবং সখীপুর বাজারে আমাদের প্রচারের মাইকসহ গাড়ি ভাঙচুর করে।

সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আমীর হোসেন বলেন, সংঘর্ষের ঘটনায় ছাত্রলীগের সভাপতি থানায় মামলা করেছে। উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আতোয়ার রহমানকে গ্রেফতার করে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।      


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর