১৭ ডিসেম্বর, ২০১৮ ১৬:৫৮

বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড করে গণতন্ত্র ধ্বংস করেছে : পররাষ্ট্রমন্ত্রী

দিনাজপুর প্রতিনিধি

বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড করে গণতন্ত্র ধ্বংস করেছে : পররাষ্ট্রমন্ত্রী

পথসভায় বক্তব্য রাখছেন পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী

পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এবার যারা সন্ত্রাসী ও ধ্বংসাত্মক কর্মকাণ্ড করবে তাদের ছাড় দেওয়া হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ও গণতন্ত্রের জন্য কাজ করে। আর বিএনপি এসব উন্নয়নকে বাধাগ্রস্থ করে গণতন্ত্রকে ধ্বংস করেছে। 

সোমবার সকালে দিনাজপুরের খানসামার আঙ্গারপাড়া ইউনিয়নের ছিট আলোকডিহি কবিরাজ বাজারে পথসভায় এসব কথা বলেন পররাষ্ট্রমন্ত্রী। 

এসময় পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন, গত নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন বদলের সনদ নামে যে ইশতেহার দিয়েছে তা আজ বাস্তবায়ন হয়েছে। তার (প্রধানমন্ত্রী) হাতে দেশপ্রেমের যাদু আছে। আর যাদুর ফলেই দেশে সব ক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। এসব উন্নয়নমূলক কর্মকাণ্ড চলমান ও গণতন্ত্রের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিতে হবে। 

এছাড়াও বিকেলে উপজেলার পাকেরহাট গ্রোয়ার্স মার্কেটে কেন্দ্রীয় শিল্পীদের অনুষ্ঠানের উদ্বোধন, খামারপাড়া ইউনিয়নের কায়েমপুর উচ্চ বিদ্যালয়ে মহিলা সমাবেশ ও আঙ্গারপাড়া ইউনিয়নের সাবুদের হাটে পথসভায় বক্তব্য রাখেন। 

এসময় আঙ্গারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ধীমান দাসের সঞ্চালনায় পথসভায় আরো বক্তব্য রাখেন, খানসামা উপজেলা চেয়ারম্যান মো. সহিদুজ্জামান শাহ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তফা আহমেদদ শাহ ও আতোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা নিউ পাকেরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ রফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আ. মোমেন শাহ, ইউপি সদস্য রশিদুল ইসলাম শাহসহ প্রমূখ।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর