১৭ ডিসেম্বর, ২০১৮ ১৭:৪৮

'মানুষ ভোট দেয়ার সুযোগ পেলেই বিএনপিকে বিজয়ী করে'

কুমিল্লা প্রতিনিধি

'মানুষ ভোট দেয়ার সুযোগ পেলেই বিএনপিকে বিজয়ী করে'

ফাইল ছবি

কুমিল্লা-১ ও ২ আসনের বিএনপির প্রার্থী এবং দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় থাকে তখন দেশের নির্বাচনী ব্যবস্থা, সংবিধান, গণতন্ত্র, স্বাধীনতা-সার্বভৌমত্ব, মানুষের জান-মাল, বাক-স্বাধীনতা ও আইনের শাসন অনিরাপদ হয়ে যায়। তখন দেশের মানুষকে কঠিন বিপর্যয়ের মুখোমুখি হতে হয়। আর এসব কিছুই বিএনপির কাছে নিরাপদ। তাইতো দেশের মানুষ যখনই ভোট দেবার সুযোগ পায়, তখনই বিপুল ভোটে বিএনপিকে বিজয়ী করে দেশ পরিচালনার দায়িত্ব দেন। 

সোমবার কুমিল্লা-১ আসনের মেঘনা উপজেলার লুটেরচর ও গোবিন্দপুর ইউনিয়নে নদীপথে নৌকাযোগে দিনভর শেখেরগাঁও, লক্ষীপুর, চরবাটেরা, ব্রহ্মণচর, বালুচর, আলীপুর লঞ্চঘাট ও সেননগরে গণসংযোগকালে এসব কথা বলেন। 

এসময় ড. মোশাররফ বলেন, সরকার জনগণের ভোটাধিকার হরণ করেছে। গণতন্ত্র এখন বাক্সবন্দী। গত ১০ বছরে কোনো নির্বাচনে দেশের মানুষ ভোট দিতে পারেনি। গণতন্ত্র পুনরুদ্ধার ও ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য ধানের শীষকে বিজয়ী করতে জনগণ এখন ঐক্যবদ্ধ হয়ে মাঠে নেমেছে। দেশে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এই গণজোয়ার দেখে সরকার ভীত, অস্থির। তারা জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী, নেতা-কর্মী ও সমর্থকদের কোণঠাসা করতে প্রতিনিয়ত নানাবিধ অপকৌশলের আশ্রয় নিচ্ছে। 

এসময় উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড.খন্দকার মারুফ হোসেন, বিএনপি নেতা আজহারুল হক শাহীন, মেঘনা উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা দল নেত্রী দিলারা শিরিন, সালাউদ্দিন সরকার, আব্দুল অদুদ মুন্সী, আব্দুল মতিন, সলিম উল্লাহ, শাহাব উদ্দিন ও মিজানুর রহমান প্রমূখ। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর