১৭ ডিসেম্বর, ২০১৮ ১৯:৫৭

জীবনের নিরাপত্তা চাইলেন দুলুর স্ত্রী ছবি

নাটোর প্রতিনিধি

জীবনের নিরাপত্তা চাইলেন দুলুর স্ত্রী ছবি

নাটোর শহরের মসজিদ মার্কেট এলাকায় গণসংযোগ করেন সাবিনা ইয়াসমিন ছবি।

জীবনের নিরাপত্তা চেয়ে প্রশাসনের কাছে লিখিত আবেদন করেছেন নাটোর-২ আসনে বিএনপি প্রার্থী জেলা বিএনপির সভাপতি রুহুল কুদ্দুস তালুকদার দুলুর স্ত্রী সাবিনা ইয়াসমিন ছবি।

সোমবার সকালে তিনি নাটোর জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সঙ্গে সাক্ষাৎ করে এ দাবি জানান। এসময় তার নিরাপত্তার বিষয়টি আশ্বস্ত করেছে জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

প্রচারণায় বাধা দেয়ার অভিযোগ এনে এবং নিজের নিরাপত্তা চেয়ে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শাহরিয়াজের কাছে আবেদন করেন বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর স্ত্রী সাবিনা ইয়াসমিন ছবি। 

পরে তিনি আদালত এলাকায় গণসংযোগ করেন। এসময় তার সঙ্গে ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক, শহর বিএনপির সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন তালুকদার টগর, নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট সাখাওয়াৎ হোসেন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোরশেদা বেগম রুপালী, জাসাস সভাপতি হাসিবুল ইসলাম হেলাল, নাটোর পৌরসভার কাউন্সিলর সাজ্জাদ হোসেন সোহাগ, যুবদল নেতা এম হাসান পরশ প্রমুখ।

বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু সহধর্মীনি এবং নাটোর-২ আসনের প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবি অভিযোগ করেন, বেলা সাড়ে ১১টার দিকে দলীয় কার্যালয় থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করেন। দুপুরে শহরের স্টেশন বাজার এলাকায় গণসংযোগ করতে গেলে তাদের ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। এসময় জেলা যুবদলের ৭ নেতাকর্মী আহত হয়। পরে আহতদের উদ্ধার করে বিএনপি কার্যালয়ে নিয়ে আসা হয়। 

ছাবিনা ইয়াসমিন ছবি আরও অভিযোগ করেন, শনিবার আওয়ামী লীগ প্রার্থী তাকে নির্বিঘ্নে প্রচারণার আশ্বাস দিয়েছিলেন। কিন্তু অদ্যবধি ৫০ জন নেতাকর্মী ও সমর্থকের উপর হামলা চালিয়েছে। যেখানেই তিনি যাচ্ছেন নির্বাচনী প্রচারণায় সেখানেই তাকে বাধা দেওয়া হচ্ছে। 

নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি-ধামকি, মারপিট করা হচ্ছে। এছাড়া আমি যেখানেই যাচ্ছি একদল তরুণ মোটরসাইকেল নিয়ে পিছু নিচ্ছে। এমতাবস্থায় আমি জীবনের নিরাপত্তা নিয়ে সব সময় শঙ্কিত।

বিডি প্রতিদিন/১৭ ডিসেম্বর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর