১৭ ডিসেম্বর, ২০১৮ ২১:৪৯

নোয়াখালীতে প্রার্থীদের আচরণ বিধিমালা বিষয়ক মতবিনিময় সভা

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে প্রার্থীদের আচরণ বিধিমালা বিষয়ক মতবিনিময় সভা

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের আচরণ বিধিমালা প্রতিপালন বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে নোয়াখালী জেলা প্রশাসনের আয়োজনে প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা  অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার তন্ময় দাসের সভাপতিত্বে নোয়াখালী ৬টি আসনের সহকারী রিটার্নিং অফিসার, নোয়াখালী-৫ আসনের বিএনপির প্রার্থী ও দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, নোয়াখালী-১ আসনের বিএনপির প্রার্থী ও দলের যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, নোয়াখালী-২ আসনের বিএনপি প্রার্থী ও দলের চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, নোয়াখালী-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী মোরশেদ আলম। নোয়াখালী-৩ আসনের বিএনপি প্রার্থী ও দলের ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, নোয়াখালী-৪ বিএনপির প্রার্থী ও দলের ভাইস চেয়ারম্যান মো শাহজাহানসহ বিভিন্ন দলের প্রার্থী ও প্রার্থীর প্রতিনিধি ‍উপস্থিত ছিলেন।

এসময় বিএনপি ও বিভিন্ন দলের প্রার্থীরা অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ নির্বিগ্নে প্রচার প্ররণা চলাতে পারলেও তারা পারছেনা। এ ব্যাপারে তারা রিটার্নিং অফিসার সহ প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

এ সময় পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, বিজিবি ফেনী ক্যাম্পের সিও লে.কর্নেল মো. শামীম ইতেখার , নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান জাফর উল্লাহ ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর