১৮ ডিসেম্বর, ২০১৮ ০১:০৯

'শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠা করা হবে'

ঠাকুরগাঁও প্রতিনিধি

'শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠা করা হবে'

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, দেশ স্বাধীন হওয়ার পর থেকে ঠাকুরগাঁওয়ের মানুষ অবহেলিত, সুবিধাবঞ্চিত ছিল। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর জননেত্রী শেখ হাসিনা এ জনপদের মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করছেন। বিগত দিনের চেয়ে বর্তমানে ঠাকুরগাঁওবাসী নিরাপদে আছে। উন্নত জীবনযাপন করছে। চলনবিলের শান্তি প্রিয় মানুষ অগ্নি ও সন্ত্রাস চায় না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই চলনবিলে উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠা করা হবে।'

সোমবার ঠাকুরগাঁও-১ আসনের নৌকার প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন ও তার কর্মী সমর্থকরা সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে মানুষের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করেন ও উন্নয়নের প্রতিশ্রুতি দেন। এসময় প্রার্থী রমেশ চন্দ্র সেন ভোটারদের সাথে কুশল বিনিময় করেন এবং আওয়ামী লীগের উন্নয়নের চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ করেন। 

প্রচারণা চলাকালে বক্তব্যে রমেশ চন্দ্র সেন আরও বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে বিনা পয়সায় মানুষের চাকুরি হয়েছে। মানুষের জীবনমানের উন্নয়ন হয়েছে। ঠাকুরগাঁও-১ আসনে ব্যাপক পরিমাণ উন্নয়নমূলক কাজ হয়েছে। তাই বাংলাদেশে আওয়ামী লীগ সরকার ছাড়া বিকল্প নেই। উন্নয়নের কথা চিন্তা করে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।  

প্রচারণায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাড. মকবুল হোসেন বাবু, দপ্তর সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলামসহ আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। 

ঠাকুরগাঁও-১ আসনে নৌকার প্রার্থী রমেশ চন্দ্র সেন ছাড়া এ আসনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ধানের শীষ প্রতীক নিয়ে এবং আরও দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সন্ধ্যায় ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বড় খোচাবাড়ি এলাকায় নির্বাচনী জনসভায় অংশ নেয় নৌকার প্রার্থী রমেশ চন্দ্র সেন। সেখানেও তিনি নৌকার পক্ষে ভোট চান।

 


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর