১৮ ডিসেম্বর, ২০১৮ ১৪:২৮

'যত বাধাই আসুক নির্বাচনী মাঠ থেকে পিছাবো না'

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

'যত বাধাই আসুক নির্বাচনী মাঠ থেকে পিছাবো না'

ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসনে ধানের শীষের প্রার্থী শাহ শহীদ সারোয়ার বলেছেন, মামলা-হামলা, পুলিশি হয়রানি, হুমকি দিয়ে নির্বাচন থেকে দূরে রাখার যত চেষ্টাই করা হোক না কেন, নির্বাচনী মাঠ থেকে এক পা পিছাবো না। অবিলম্বে পুলিশি হয়রানি বন্ধ না করা হলে উদ্ভূত পরিস্থিতির জন্য প্রশাসন দায়ী থাকবে।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে ফুলপুর থানা রোডে নিজ বাসভবনে এক জরুরি সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ফুলপুর তারাকান্দায় তার ১৮ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে দাবি করে তিনি আরও বলেন, প্রতিদিন পুলিশ ও আওয়ামী লীগ নেতাকর্মীরা আমাদের কর্মীদের হুমকি-ধামকি দিচ্ছে। আমাদের নির্বাচনী পোস্টার ছিড়ে ফেলছে, প্রচারের মাইক ভেঙে ফেলা হয়েছে। এতে জনগণের মধ্যেও ক্ষোভের সঞ্চার হচ্ছে। ইতোমধ্যে ফুলপুর, বালিয়া, বানিহালা, ডেফুলিয়া-বাঁশতলা ও কাকনীতে জনগণ কর্তৃক তারা প্রতিরোধের সম্মুখীন হয়েছে। অবিলম্বে প্রচারে বাধা ও হয়রানি বন্ধ না করা হলে আমার নির্বাচনী এলাকায় যে পরিস্থিতির সৃষ্টি হবে এর দায়-দায়িত্ব প্রশাসনকে বহন করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ-সভাপতি এমদাদ হোসেন খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গুলজার হোসেন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী, জেলা উত্তর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মহিবুল হক টুটুল প্রমুখ। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর