১৮ ডিসেম্বর, ২০১৮ ১৫:৩৬

বিএনপির সভাপতিসহ ৪৬ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বিএনপির সভাপতিসহ ৪৬ জনের বিরুদ্ধে মামলা

বগুড়া-২ (শিবগঞ্জ) আসনে মহাজোটের প্রার্থী জাতীয় পার্টির বর্তমান সংসদ সদস্য শরিফুল ইসলাম জিন্নাহর গাড়িবহরকে লক্ষ্য ককটেল হামলা চালানো হয়েছে। এ ঘটনায় জাতীয় পার্টির দুই কর্মী আহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ৯টায় শিবগঞ্জ উপজেলার সদর থেকে ১২ কিলোমিটার দূরে আটমূল ইউনিয়নের ভাইয়ের পুকুর বন্দরে এই হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় শিবগঞ্জ থানায় বিএনপির উপজেলা সভাপতিসহ ৩৪ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে মামলা দায়ের হয়েছে।

বগুড়া-২ আসনের মহাজোট প্রার্থী সংসদ সদস্য শরিফুল ইসলাম জিন্নাহ্ ওই হামলার পেছনে স্থানীয় বিএনপি তথা ঐক্যফ্রন্টকে দায়ি করেছেন। 

আহতরা হলেন, মোকামতলা ইউনিয়নের অনন্তপুর গ্রামের আজাহার আলীর ছেলে জাপা কর্মী দুলু মিয়া (২৫) ও একই ইউনিয়নের মুরাদপুর গ্রামের শামছুল মণ্ডলের ছেলে আলমঘরি হোসেন আলমগীর হোসেন (২৭)।

উপজেলা বিএনপির সভাপতি মীর শাহে আলম জানান, বিএনপির নেতাকর্মীদের নির্বাচন থেকে দূরে রাখতে এটি একটি সাজানো ঘটনা। তিনটি অফিস ভাঙার ঘটনায় বিএনপির পক্ষ থেকে অভিযোগ দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান।

বগুড়ার শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, ঘটনার পর পরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সেখান থেকে ৩টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে বলে তিনি জানান।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর