Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ ডিসেম্বর, ২০১৮ ১৬:৪৪ অনলাইন ভার্সন
জীবন গেলেও নির্বাচনে থাকবেন দেশের সর্বকনিষ্ঠ প্রার্থী
শেরপুর প্রতিনিধি:
জীবন গেলেও নির্বাচনে থাকবেন দেশের সর্বকনিষ্ঠ প্রার্থী
সংবাদ সম্মেলনে ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকা

শেরপুর-১ সদর আসনের ঐক্যফ্রন্ট মনোনীত দেশের সর্বকনিষ্ঠ এমপি প্রার্থী  ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকা জীবন গেলেও ৩০ ডিসেম্ভর পর্যন্ত নির্বাচনী মাঠে থাকবেন বলে ঘোষণা দিয়েছেন। নির্বাচনী প্রচারণায় বাধা ও পুলিশী হয়রানির প্রতিবাদে মঙ্গলবার দুপুরে শহরের মাধবপুরে তার নির্বাচনী অফিসে সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ডা. প্রিয়াংকা অভিযোগ করে বলেন, শুরু থেকেই আমাদের বিভিন্ন স্তরের নেতাকর্মীকে মিথ্যে ও গায়েবি মামলায় গ্রেফতার করা হচ্ছে। তার বাবা জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো. হযরত আলী মূল প্রার্থী থাকলেও তাকে প্রায় সাড়ে তিন মাস যাবত বিভিন্ন গায়েবি মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে রাখা হয়েছে। প্রিয়াংকা জানায়, ধানের শীষের জোয়ার দেখে সরকারী দলের লোকজন আমাদের বেশ কয়েকটি নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করেছে। এ আসনে দীর্ঘ ২২ বছর পর ধানের শীষের প্রতীকের প্রার্থী হওয়ায় স্থানীয় ভোটাররা এবার উজ্জীবিত হয়ে উঠেছেন ধানের শীষে ভোট দেওয়ার জন্য। আর তাই স্থানীয় পুলিশ প্রশাসন এ আসনের নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে আমাদের মাঠে নামতে দিচ্ছেনা।

তিনি আরো বলেন, নির্বাচন যতই এগিয়ে আসছে আমার সমর্থকদের উপর অত্যাচার নির্যাতন ততই বাড়ছে।চার দিন যাবৎ আমার মাধবপুরস্থ নির্বাচনের প্রধান কেন্দ্র পুলিশ বন্ধ করে দিয়েছে।বাসার সামনে  সব সময় পুলিশ অবস্থান করে। নেতাকর্মীরা বাসায় আসলেই আটক করে নিয়ে যাওয়া হয়। নির্বাচনী  এলাকায় পুলিশ পোষ্টর টানাতে দিচ্ছে না। তবে হয়রানি যতই হোক এর শেষ দেখে ছাড়বেন বলে চ্যালেঞ্জ করেছেন ডা. প্রিয়াংকা।

 

বিডি প্রতিদিন/হিমেল

আপনার মন্তব্য

up-arrow