১৮ ডিসেম্বর, ২০১৮ ১৮:৪৭

সবাইকে সাথে নিয়েই একটি সুন্দর বাগেরহাট গড়তে চাই : শেখ তন্ময়

শেখ আহসানুল করিম, বাগেরহাট

সবাইকে সাথে নিয়েই একটি সুন্দর বাগেরহাট গড়তে চাই : শেখ তন্ময়

বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, আগামী ৩০ তারিখ নির্বাচনে আপনারা আওয়ামী লীগের প্রার্থীদের নির্বাচিত করলে বাগেরহাটে কোনো সন্ত্রাসী চাঁদাবাজের স্থান হবে না। অপরাধীরা যে দলেরই হোক রক্ষা পাবে না। আমার এই কথার উপর শতভাগ আস্থা রাখতে পারেন। আমি এমপি নির্বাচিত হলে সকলকে সাথে নিয়েই একটি সুন্দর বাগেরহাট ও এলাকায় নতুন-নতুন কল-কারখানা গড়ে তুলতে চাই। যাতে এখানে বেকার সমস্যা না থাকে। 

মঙ্গলবার বিকেলে বাগেরহাট সদর উপজেলার ফতেপুর এলাকায় চিতলী-বৈটপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 

শেখ তন্ময় বলেন, প্রতিটি ভোটারের বাড়ি বাড়ি যেদিন আমি যেতে পারবো সেদিনই আমি নিজেকে নেতা বলে মনে করবো। এখন আমি নেতা নই, আপনাদের সেবক মাত্র।

বেমরতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইব্রাহিম মোল্লার সভাপতিত্বে ওই নির্বাচনী সভায় আরও বক্তব্য রাখেন, মীর শওকাত আলী বাদশা এমপি, চিত্র নায়ক ফেরদৌস, বেমরতা ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন টগর, আওয়ামী লীগ নেতা ফিরোজুল ইসলাম, সাবেক চেয়ারম্যান জহিরুল ইসলাম মিঠু, বাগেরহাট আন্তঃজেলা বাস মালিক সমিতির সভাপতি শেখ নজরুল ইসলাম মন্টু প্রমুখ। 

এই নির্বাচনী জনসভায় স্থানীয় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার কয়েক হাজার নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর