১৯ ডিসেম্বর, ২০১৮ ০০:৪৫
কাঠালিয়ায় নৌকার জনসভায় এমপি হারুন

'শেখ হাসিনা যা বলেন তা পালন করেন'

ঝালকাঠি প্রতিনিধি

'শেখ হাসিনা যা বলেন তা পালন করেন'

ঝালকাঠি-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী বজলুল হক হারুন এমপি বিএনপিতে উদ্দেশ্য করে বলেন, আপনারা কিভাবে নির্যাতন করেছেন তা মানুষ ভুলেনি। ব্যালটের মাধ্যমেই বিএনপি-জামায়াতের সন্ত্রাসের জবাব দিবে জনগণ। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন তা অক্ষরে অক্ষরে পালন করেন। তাই উন্নয়নের স্বার্থেই নৌকায় ভোট দিতে হবে। 

গতকাল মঙ্গলবার বিকেলে কাঠালিয়ায় নৌকার সমর্থনে নির্বাচনী জনসভায় প্রধান অতিথি বক্তব্যে আলহাজ্ব বজলুল হক হারুন এমপি একথা বলেছেন। কাঠালিয়া মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মঙ্গলবার বিকেলে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এ জনসভায় বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে  সহস্রাধিক নেতা-কর্মী অংশ নেয়। 

সদর ইউনিয়ন আ.লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. রবিউল ইসলাম কবির সিকদারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ.লীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া সিকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. এমাদুল হক মনির, উপজেঅপা আ.লীগের যুগ্ম আহবায়ক ও ইউপি চেয়ারম্যার মো. মাহমুদ হোসেন রিপন। 
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা নুরুল হক চান জমাদ্দার, শিশির চন্দ্র দাস, এসএম ফায়জুল আলম ফিরোজ, মো. মাহবুব আলম, মো. মিজানুর রহমান সোহাগ, মাওলানা মহিবুল্লাহ ও তপন হাওলাদার প্রমূখ। 

সভায় বক্তারা শান্তির অভায়ারণ্য কাঠালিয়া উপজেলায় শান্তি বজায় এবং চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলমত ভুলে সবাইকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান। 


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর