১৯ ডিসেম্বর, ২০১৮ ১৬:৩২

নারায়ণগঞ্জ-৪ আসনে নৌকা প্রতীকের গণসংযোগ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জ-৪ আসনে নৌকা প্রতীকের গণসংযোগ

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল থেকে সাইনবোর্ড পর্যন্ত নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের জন্য নৌকা প্রতীকে ভোট চেয়ে মিছিল করেছেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।  

আজ বুধবার সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত সিদ্ধিরগঞ্জ থানা এলাকার বিভিন্ন ওয়ার্ড থেকে মিছিল নিয়ে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় এলাকায় একত্রিত হয়। পরে আওয়ামী লীগের নেতাকর্মীরা কয়েকটি ভাগে বিভক্ত হয়ে মিছিল নিয়ে শিমরাইল থেকে সাইনবোর্ড গিয়ে শেষ করা হয়।    

এসময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, নাসিক প্যানেল মেয়র ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আহ্বায়ক মতিউর রহমান মতি, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক নাসিক ৩নং কাউন্সিলর শাহজালাল বাদল, নাসিক ১নং কাউন্সিলর ওমর ফারুক, জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সহ-সম্পাদক হাজী সুমন কাজী, নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি সিরাজুল ইসলাম মন্ডল, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু, আওয়ামীলীগ নেতা মাহবুব হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা যুবলীগ নেতা মো. ফারুক, যুবলীগ নেতা হুমায়ুন কবিরসহ স্থানীয় নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর