১৯ ডিসেম্বর, ২০১৮ ১৬:৩৬
দিনাজপুর-১

'লাঙ্গল' রেখে নৌকার পক্ষে কাজ করার ঘোষণা

দিনাজপুর প্রতিনিধি

'লাঙ্গল' রেখে নৌকার পক্ষে কাজ করার ঘোষণা

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থীর নির্বাচনী কোনো তৎপরতা না থাকায় এবং নেতা-কর্মীদের সাথে কোনো সমন্বয় না করায় মহাজোট প্রার্থীর পক্ষে কাজ করার ঘোষণা দিয়েছেন জাতীয় পার্টির নেতা-কর্মীরা। 

বুধবার দুপুরে দিনাজপুর প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে বীরগঞ্জ-কাহারোল উপজেলার জাতীয় পার্টির শতাধিক নেতা-কর্মী এ ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে তারা অভিযোগ করে বলেন, দিনাজপুর-১ আসনের জাতীয় পার্টির প্রার্থী শাহিনুর ইসলাম নির্বাচনে প্রার্থী হলেও, তার নিস্ক্রিয়তা লক্ষ্য করা যাচ্ছে। তিনি নেতা-কর্মীদের সাথে কোনো সমন্বয় করছেন না। এমনকি এখন পর্যন্ত তিনি নির্বাচন পরিচালনা কমিটিও গঠন করেননি। তাই বীরগঞ্জ-কাহারোল জাতীয় পার্টির নেতা-কর্মীরা সর্বসম্মতভাবে সিদ্ধান্ত গ্রহণ করেন যে, তারা মহাজোটের প্রার্থী আওয়ামী লীগের মনোরঞ্জন শীল গোপাল এমপির নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করার লক্ষ্যেই কাজ করবেন। তারই ধারাবাহিকতায় এ সংবাদ সম্মেলন করে মহজোটের প্রার্থীর নৌকার পক্ষে কাজ করার আনুষ্ঠানিক ঘোষণা দেন। 

সংবাদ সম্মেলনে বীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাসান মো. নিজামুদ্দৌলা মতি, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম মিলন, কাহারোল উপজেলা যুগ্ম আহবায়ক সফিকুল ইসলাম, রশিদুল ইসলাম, সদস্য সচিব আনোয়ার হোসেন, বীরগঞ্জ উপজেলার সহ-সভাপতি ও পাল্টাপুর ইউনিয়নের সভাপতি মিজানুর রহমান মিজু, শিবরামপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক দুলাল হোসেন, পলাশবাড়ী ইউনিয়নের সাধারণ সম্পাদক রিফাত হোসেন, পাল্টাপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, নিজপাড়া ইউনিয়নের জয়নাল পাটোয়ারী, মরিচা ইউনিয়নের সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক দুলাল হোসেন, যুব সমিতির সহ-সভাপতি নাজমুলসহ বিভিন্ন ইউপির শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর