১৯ ডিসেম্বর, ২০১৮ ১৭:৫৪

বর্তমান সরকার ইসলামের খেদমতে নানা কর্মসূচী গ্রহণ করেছে: শেখ তন্ময়

শেখ আহসানুল করিম, বাগেরহাট :

বর্তমান সরকার ইসলামের খেদমতে নানা কর্মসূচী গ্রহণ করেছে: শেখ তন্ময়

বাগেরহাট- ২ আসনের আওয়ামী লীগের প্রার্থী বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, ‘বঙ্গবন্ধুর ন্যায় বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাও ব্যক্তি জীবনে ইসলামী ভাবাপন্ন এবং একজন ধার্মিক মানুষ। প্রধানমন্ত্রীর দিন শুরু হয় তাহাজ্জুদ, ফজরের নামাজ ও পবিত্র কোরআন তেলোয়াতের মধ্যে দিয়ে। শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকার  ইসলামের খেদমতে নানা কর্মসূচী গ্রহণ করেছে। দেশের প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মাণের পদক্ষেপসহ কওমী সনদের স্বীকৃতি দিয়েছে। মিয়ানমার থেকে বিতাড়িত হয়ে আসা ১০ লাখেরও বেশি মুসলমানকে  আশ্রয় দিয়ে শেখ হাসিনা মানবতার সেবার যে নজির স্থাপন করেছেন তা ইতিহাসে বিরল। 

আজ দুপুরে বাগেরহাট জেলা পরিষদ অডিটরিয়ামে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আলেম ওলামাদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় শেখ তন্ময় একথা বলেন।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা আনিছুর রহমানের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, সরুই মাদ্রাসার মোহতামীম মাওলানা আমিরুল ইসলাম সিদ্দিকী, বাগেরহাট জেলা জাতীয় ইমাম কল্যাণ সমিতির সভাপতি মাওলানা আ. কবির খান, নওয়াপাড়া মাদ্রাসার মোহতামীম মাওলানা রমিজ উদ্দিন প্রমুখ। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর