১৯ ডিসেম্বর, ২০১৮ ১৮:২২

'মাদক ও ধর্ম ব্যবসায়ীদের ভোটে নির্বাচিত হতে চাই না'

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

'মাদক ও ধর্ম ব্যবসায়ীদের ভোটে নির্বাচিত হতে চাই না'

বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনের আওয়ামী লীগ প্রার্থী ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো. শাহে আলম বলেছেন, মাদক ও ধর্ম ব্যবসায়ীদের কখনও প্রশ্রয় দেননি, ভবিষ্যতেও দেবেন না। তাদের ভোটে তিনি নির্বাচিতও হতে চান না। উন্নয়নকামী জনগণের ভোটে নির্বাচিত হতে পারলে বানারীপাড়া-উজিরপুর উপজেলাকে মডেল উপজেলায় পরিণত করার প্রতিশ্রুতি দেন তিনি। আজ বুধবার দুপুরে বরিশাল নগরীর একটি রেস্তোরায় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। 

শাহে আলম আরও বলেন, স্কুলজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শ লালন করে রাজনীতি করছেন।  ৭৫'র কালো অধ্যায়ের পর কারান্তরীণ হওয়ায় ওই বছর উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশ নিতে পারেননি। বানারীপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে ছাত্র রাজনীতি শুরু করে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতির পদ অলংকৃত করেছেন। এ সময়ের মধ্যে দু'টি সামরিক সরকারের অত্যাচার-নির্যাতন ভোগ করলেও কখনও আদর্শচ্যুত হননি। 

শাহে আলম বলেন, সামনে সুযোগ এসেছে বানারীপাড়া-উজিরপুর উপজেলাকে আলোকিত করার। নির্বাচিত হতে পারলে সকল সমালোচনার উর্ধ্বে থেকে উন্নয়ন করার প্রতিশ্রুতি দেন তিনি। 

মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা, সাধারণ সম্পাদক মাওলাদ হোসেন ছানা, বানারীপাড়া পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি মন্টু লাল কুন্ডুসহ প্রমুখ। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর