১৯ ডিসেম্বর, ২০১৮ ২১:০৫

বিজয়ের মাসে নৌকায় ভোট দেওয়ার আহ্বান

পিরোজপুর প্রতিনিধি:

বিজয়ের মাসে নৌকায় ভোট দেওয়ার আহ্বান

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিজয়ের মাসে নৌকায় ভোট দিয়ে স্বাধীনতা বিরোধীদের সমুচিত জবাব দেওয়ার মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে হবে। বাংলাদেশের দক্ষিণাঞ্চল সবচেয়ে অবহেলিত। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন বাংলাদেশের সব এলাকা সমানভাবে উন্নত হবে, দেশের মানুষ উন্নত হবে, দেশ সমৃদ্ধ হবে।   

আজ বুধবার বিকেল পাঁচটায় পিরোজপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের স্বাধীনতা মঞ্চে অনুষ্ঠিত ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন। 

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিরোজপুরবাসীর উদ্দ্যেশ্যে বলেন, আপনাদের এলাকার সমস্যার সম্পর্কে আমি জানি। অবহেলিত দক্ষিণাঞ্চলের পিরোজপুর জেলার সার্বিক উন্নয়নের জন্য বিগত ১০ বছরের ন্যায় আগামীতেও জনগণের ভোটের মাধ্যেমে সরকার গঠন করতে পারলে হাতে নেয় বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা পর্যাক্রমে বাস্তবায়ন করা হবে। 

আমরা জ্বালাও-পোড়াও, স্বাধীনতা বিরোধীদের পুনবাসনকারীদের প্রতিহত করে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। পরে প্রধানমন্ত্রী পিরোজপুরের তিনটি আসনের আওয়ামী লীগ ও মহাজোটের প্রার্থীদের পরিচয় করিয়ে দেন। এ সময় তাদের কাছ থেকে পিরোজপুরের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং সেগুলো পর্যাক্রমে বাস্তবায়নের আশ্বাস দেন। বিশেষ করে শিল্প নগরী, পিরোজপুর শহর রক্ষা বাঁধ ও পার্ক করার কথা ঘোষণা করেন। 

এ সময় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন পিরোজপুর-১ আসনের প্রার্থী এ্যাড. শ ম রেজাউল করিম, পিরোজপুর-২ আসনের প্রার্থী আনোয়ার হোসেন মঞ্জু, পিরোজপুর-৩ আসনের প্রার্থী ডা. রুস্তুম আলী ফরাজী, জেলা আওয়ামীলীগের সভাপতি একেএম এ আউয়াল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পৌর মেয়র মো. হাবিবুর রহমান মালেক।  

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর