১৯ ডিসেম্বর, ২০১৮ ২১:৪৮

বগুড়ার দু'টি আসনে জীবনের প্রতীক টেলিভিশন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার দু'টি আসনে জীবনের প্রতীক টেলিভিশন

বগুড়ায় বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ) নেতা জীবন রহমান একাদশ নির্বাচনে জেলার দু'টি আসনে নির্বাচন করছেন। হলফ নামায় বলা ব্যাংকে থাকা ৯৪১ টাকা আর কৃষির জমির আয় তার বড় সম্পদ। 

বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে টেলিভিশন প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছেন। তার প্রচার-প্রচারণা তেমন দেখা না গেলেও কয়েকটি এলাকায় তিনি গণসংযোগ করে ভোট প্রার্থনা করেছেন। দু'টি আসনেই তিনি টেলিভিশন প্রতীক পেয়েছেন। 

বগুড়া জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যলয় সূত্রে জানা যায়, জীবন রহমান বিএনএফ থেকে প্রার্থী হয়েছেন। তার বাবার নাম কোরবান আলী। জন্মসূত্রে বগুড়া সদরের হাজরাদিঘির রাজাকপুরের বাসিন্দা। তিনি পেশায় ব্যবসায়ী।

বগুড়া-৬ ও বগুড়া-৪ আসনের প্রার্থী জেলা বিএনএফ সভাপতি জীবন রহমান জানান, সমাজে কিছু অনিয়ম রয়েছে। এখনো কোন কোন স্থানে মানুষ কোন উন্নয়ন দেখেনি। তারা বারবার আশায় থাকে। আগে যারা সংসদ সদস্য হয়েছে তারা শুধু ভোট নিয়েছেন কিন্তু সার্বিকভাবে উন্নয়ন করতে পারেননি। বেছে বেছে নিজ দলের মধ্যে উন্নয়ন কর্মসূচি পালন করেছে। তারা চায়নি একটি জনগোষ্ঠী এগিয়ে যাক। তারা চেয়েছে তাদের আস্থাভাজন জনগোষ্ঠী এগিয়ে যাবে। 

বগুড়া জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যলয়ে জমা দেয়া হলফনামায় তিনি উল্লেখ করেছেন, তিনি কৃষিজীবী। প্রতি বছর কৃষি থেকে আয় করেন ৫০ হাজার টাকা। তার নগদ টাকা রয়েছে ১ লাখ টাকা। তার ইলেকট্রনিক্স সামগ্রী ৫০ হাজার, আসবাবপত্র ৫০ হাজার টাকার। তার সব মিলিয়ে জমি রয়েছে ১৬ শতক। ব্যাংকে জাম আছে ৯৪১ টাকা। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর