রবিবার, ৪ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

মোশাররফ হোসেন এতিম অসহায়দের পাশে আছেন, থাকবেনও

আবদুর রহমান টুলু, বগুড়া

মোশাররফ হোসেন এতিম অসহায়দের পাশে আছেন, থাকবেনও

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ আসনে আওয়ামী লীগের পাশাপাশি বিএনপির সম্ভাব্য প্রার্থীও মাঠে নেমেছেন। তারা ভোটারদের কাছে উন্নয়নের আশ্বাস দিচ্ছেন।

বগুড়া-১ আসন জেলার সারিয়াকান্দি ও সোনাতলা উপজেলা নিয়ে গঠিত। এই আসন থেকে বিএনপির মনোনয়নপ্রত্যাশী ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী বিএনপি নেতা মোশাররফ হোসেন চৌধুরী। তিনি বর্তমানে জিয়া শিশু কিশোর সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, বগুড়া জেলা বিএনপির শিশু বিষয়ক সম্পাদক ও ঢাকার বগুড়া জেলা জাতীয়তাবাদী ফোরামের সভাপতি।

তিনি বিএনপির মনোনয়ন পেতে বেশ আগে থেকেই মাঠে আছেন। তিনি এলাকার বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ, অসহায় গণমানুষের কল্যাণে বিভিন্ন ধরনের কর্মসূচি বাস্তবায়নসহ পাশে থাকছেন। এলাকার গরিব-অসহায় ও এতিম মেয়েদের বিয়ে দেওয়ার বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছেন। মোশাররফ হোসেন চৌধুরী বলেন, ‘দীর্ঘদিন ধরে বিএনপিকে সংঘবদ্ধ রাখার জন্য দলীয় সব ধরনের কর্মসূচি পালন করে আসছি। কর্মীদের নিয়মিত খোঁজখবর রাখছি। মানুষের সুখে -দুঃখে পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। বিশেষ করে দলীয় যেসব নেতা-কর্মীর নামে মিথ্যা মামলা দেওয়া হয়েছে এসব মামলায় জামিনের ব্যাপারে নিজ উদ্যোগে ভূমিকা পালন করছি। তিনি মনে করেন, দল তাকে মনোনয়ন দিলে বিজয় লাভ করে সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে পারবেন। পাশাপাশি জনগণের সেবা করতে পারবেন।

সর্বশেষ খবর