শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা
লক্ষ্মীপুর-২

জাপাকে ছাড় দেবে না আওয়ামী লীগ

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

লক্ষ্মীপুর-২ রায়পুর আসনে আওয়ামী লীগ নেতা-কর্মীরা এবার চান দলীয় প্রার্থী। কোনোভাবেই জাপাকে ছাড় দিতে চায় না স্থাানীয় আওয়ামী লীগ।

মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে কথা বলে জানা যায়, ‘নৌকা হবে যার আমরা হব তার’। এ আসন থেকে যারা এবার মনোনয়নপত্র কিনেছেন তাদের মধ্যে অন্যতম হলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য মো. হারুনুর রশিদ, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ টেক্সটাইল মিলস্ অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি আলহাজ মোহাম্মদ আলী খোকন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন, স্বাধীনতা চিকিৎসক পরিষদের কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. এহসানুল কবির জগলুল, কুয়েত আওয়ামী লীগের আহ্বায়ক শিল্পপতি শহীদ ইসলাম পাপুল, লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জসিমউদ্দিন পিপি এবং জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু। দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পান অধ্যাপক ডা. এহসানুল কবির জগলুল। পরে মহাজোটের পক্ষে জাতীয় পার্টিকে আসনটি ছেড়ে দেওয়া হলে মোহাম্মদ নোমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। জাতীয় পার্টি থেকে এবার দুজন মনোনয়নপত্র ক্রয় করেছেন বলে জানা যায়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাজী ইসমাইল খোকন বলেন, গত ৫ বছরে এখানে আওয়ামী লীগ অনেক শক্তিশালী হয়েছে। উন্নয়ন হয়েছে ব্যাপক। গত নির্বাচনে জাতীয় পার্টিকে ছাড় দেওয়া হলেও এবার কোনো প্রকার ছাড় দেওয়া হবে না বলেও তিনি জানান। ১৮ জন দলীয় মনোনয়নপত্র কিনলেও প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দেবেন ঐক্যবদ্ধ হয়ে সবাই নৌকার পক্ষে কাজ করবেন।

সর্বশেষ খবর