বুধবার, ২১ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা
চট্টগ্রাম-৫

হাটহাজারীতে প্রতিদ্বন্দ্বিতায় বাবা-ছেলে

নিজস্ব প্রতিবেদক

হাটহাজারীতে প্রতিদ্বন্দ্বিতায় বাবা-ছেলে

চট্টগ্রাম-৫ (হাটহাজারী) আসন থেকে প্রতিদ্বন্দ্বিতায় বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন এবং তার ছেলে ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলালউদ্দিন (মীর হেলাল)। তারা দুজনই জাতীয় নির্বাচনে চট্টগ্রামের হাটহাজারী আসনে ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। জমা দিয়ে গতকাল তারা বিএনপি গঠিত মনোনয়নবোর্ডে সাক্ষাৎকারও দিয়েছেন। মনোনয়ন নিয়ে দুজনই আশাবাদী।

ওই আসনে বিএনপির আরও দুজন মনোনয়নপ্রত্যাশী। তারা হলেন ব্যবসায়িক নেতা এস এম ফজলুল হক ও সাবেক হুইপ ওয়াহিদুল আলমের মেয়ে শাকিলা ওয়াহিদ। তারাও গতকাল বিএনপির মনোনয়ন বোর্ডে সাক্ষাৎকার দিয়েছেন। এ ছাড়াও এই আসনে আটঘাট বেঁধে মাঠে নেমেছেন ২০ দলীয় জোটের শরিক দল কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মোহাম্মদ ইবরাহিম বীর প্রতীক। এ আসনটিকে অগ্রাধিকার দিয়ে তিনি বিএনপির কাছে ১২টি আসন চেয়েছেন।

ধানের শীষ প্রতীক পাওয়ার প্রত্যাশা ব্যক্ত করে বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ‘এই আসনের জনগণ আমাকে চায়। তাদের পাশেও আমি সব সময় আছি। ধানের শীষ প্রতীক পেলে ইনশাআল্লাহ আমি আসনটি পুনরুদ্ধার করব।’ মীর নাছিরের ছেলে ব্যারিস্টার মীর হেলাল উদ্দিন বলেন, ‘আমরা দুজনেই মনোনয়নপত্র নিয়েছি। দল যাকে দেবে তার পক্ষে কাজ করব। অভিজ্ঞতা বিবেচনায় যদি বাবাকে (মীর নাছির) দেওয়া হয় তাহলে তিনিই করবেন। আর তরুণদের কাউকে দিলে সে হিসেবে আমি আশা রাখি মনোনয়ন পাব।’

 

সর্বশেষ খবর