সোমবার, ২৬ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

প্রশিক্ষণ নিয়ে ফিরে মারা গেলেন নির্বাচন কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী জেলা অফিসের নির্বাচন কর্মকর্তা নিয়ামুল ইসলাম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ঢাকা থেকে প্রশিক্ষণ নিয়ে বাড়ি ফিরেই গতকাল ভোরে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর।

নির্বাচন কর্মকর্তা নিয়ামুল ইসলামের ভাতিজা সাব্বির আহমেদ জানান, ঢাকা থেকে প্রশিক্ষণ শেষে শনিবার রাত ১১টার বাসে তিনি রাজশাহীর উদ্দেশে রওনা দেন। গতকাল ভোর সাড়ে ৫টার দিকে নগরীর সাগরপাড়ার বাসায় ফিরেন। বাড়ি ফিরে কলিং বেল চাপ দিলে তার স্ত্রী বের হয়ে আসেন। এ সময় ঢলে পড়েন নিয়ামুল ইসলাম। সেখানে পানিও পান করেন। এরপর তার জ্ঞান হারিয়ে যায়। পরে দ্রুত তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হন এবং সেখানেই তার মৃত্যু হয়।

নির্বাচন কর্মকর্তা নিয়ামুল ইসলামের মরদেহ তার সাগরপাড়ার বাড়িতে নিয়ে যাওয়া হয়। মৃত্যুকালে নিয়ামুল ইসলাম স্ত্রী ও তিন মেয়ে রেখে গেছেন।

সাব্বির আহমেদ আরও জানান, গত বৃহস্পতিবার তার চাচা নিয়ামুল ইসলাম একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে কমিশন কর্তৃক আয়োজিত প্রশিক্ষণে অংশ নিতে ঢাকায় গিয়েছিলেন। এই কয়দিন সেখানেই ছিলেন। গতকাল ভোরে বাড়ি ফিরেই তার মৃত্যু হয়। তার বড় মেয়ে বুয়েটে পড়েন।

রাজশাহী জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, নিয়ামুল ইসলাম ২০১৭ সালের ১০ অক্টোবর রাজশাহী কার্যালয়ে যোগদান করেন। তিনি জেলা নির্বাচন কার্যালয়ের নির্বাচন কর্মকর্তা ছিলেন। তার গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার গোবিন্দপুরে।

সর্বশেষ খবর