বুধবার, ৫ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

সুনামগঞ্জ সদরে মহাজোটের পীর মিসবাহর লাঙ্গলের পক্ষে আওয়াজ

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জ সদরে মহাজোটের পীর মিসবাহর লাঙ্গলের পক্ষে আওয়াজ

সুনামগঞ্জ সদর আসনে আওয়াজ উঠেছে মহাজোট প্রার্থী পীর ফজলুর রহমান মিসবাহর লাঙ্গলের পক্ষে। বিএনপির প্রার্থী চূড়ান্ত না হওয়ায় সদরে তাদের নেতা-কর্মীরা একদম নীরব। একাই মাঠে নেমেছেন পীর মিসবাহ ও তার কর্মীরা। আওয়ামী লীগ কর্মীরা তার পক্ষে মুখ খুলে সক্রিয় হতে শুরু করেছেন। জোরালো হচ্ছে আওয়াজ। জেলা আওয়ামী লীগ সভাপতি মতিউর রহমান দলের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করে রেখেছেন। তিনি প্রত্যাহার করে নিলেই নেতা-কর্মীরা মহাজোট প্রার্থীকে নিয়ে মাঠে নামতে প্রস্তুত। আওয়ামী লীগ নেতারা পীর মিসবাহর পক্ষে মাঠে নামলেই লাঙ্গলের পক্ষে গণজোয়ার তৈরি হবে বলে মনে করছেন স্থানীয় ভোটাররা। বিগত ৫ বছর এমপি হিসেবে সৎ ও নির্লোভ জনপ্রতিনিধি হিসেবে পরিচিত পাওয়ায় পীর মিসবাহর পক্ষে বিভিন্ন অঙ্গন থেকে স্বতঃস্ফূর্ত থেকে প্রচার প্রচারণা শুরু হয়েছে। আসনটির বর্তমান এমপি মিসবাহ মনোনয়নপত্র জমা দেওয়ার পর রাত দিন ছুটে চলছেন ভোটারদের দুয়ারে দুয়ারে। এমপি হওয়ার পর এলাকার ব্যাপক উন্নয়ন এবং সততা ও জবাবদিহিতার রাজনীতিচর্চা এবং সিন্ডিকেট, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে স্পষ্ট অবস্থান থাকার কারণে সাধারণ মানুষও তাকে সহজে আপন করে নিচ্ছেন।

জাতীয় সংসদে এলাকার উন্নয়নের পক্ষে পীর মিসবাহর বলিষ্ঠ ভূমিকার কথা স্মরণ করে আগামী দিনেও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় তাকেই পছন্দ সাধারণ ভোটারদের। বয়সে তরুণ এই প্রার্থীর নিরহংকার ও সাদামাটা জীবনযাপনে মুগ্ধ তরুণ ভোটারদের একটি বড় অংশ তার পক্ষে চষে বেড়াচ্ছে মাঠ। দল যার যার, মিসবাহ ভাই সবার এমন আওয়াজ স্লোগান দিচ্ছে তারা।  পীর মিসবাহকে বিজয়ী করার লক্ষ্যে বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সহযোগিতা চাওয়া হচ্ছে তার ও তার পরিবারের পক্ষ থেকে। সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মীদের সঙ্গে মতবিনিময় করে তাদের সহযোগিতা ও পরামর্শ চাওয়া হয়েছে।

এদিকে, ৯ ডিসেম্বর প্রতীক বরাদ্দের পর মহাজোট মনোনীত জাতীয় পার্টির প্রার্থী পীর ফজলুর রহমান মিসবাহর পক্ষে  জোরেশোরে মাঠে নামার প্রস্তুতি নিচ্ছে জোটের প্রধান শরিক আওয়ামী লীগ। ইতিমধ্যে ব্যক্তি উদ্যোগে আওয়ামী লীগের অনেকেই মাঠে আছেন। দলটির নেতাদের সঙ্গে সমন্বয় করে ভোটের মাঠে কাজ করছেন পীর মিসবাহ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর